priyo shomoy Haimchor

‘শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে ভালো শিক্ষক-শিক্ষার্থীদের পুরস্কৃত করবে উপজেলা পরিষদ’

সাহেদ হোসেন দিপু :
চাঁদপুর জেলার হাইমচরে চরভৈরবী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

০৫ মার্চ ২০২০ খ্রি. (বৃহস্পতিবার) দুপুর ২টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাকির সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

http://picasion.com/এসময় তিনি বলেন, শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে ভালো শিক্ষক ও শিক্ষার্থীদের পুরস্কৃত করবে হাইমচর উপজেলা পরিষদ। শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে শিক্ষকদের ভূমিকা অপরীসীম। তাই আমরা ভাল শিক্ষক ও শিক্ষার্থীদেরকে বাঁচাই করে উপজেলা পরিষদ থেকে পুরস্কৃত করবো। শুধু পড়া লেখা করে ভাল ফলাফল করলেই হবে না। ভাল মানুষ হিসেবে নিজেদেরকে তৈরি করতে হবে। ভাল মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পড়ালেখার পাশাপাশি নিজেকে খেলাধুলায়ও সমানভাবে গুরুত্ব দিতে হবে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ব্যবস্থাপা কমিটির সদস্য মানিক এর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান এসএম কবির, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানীয়া, বাজাপ্তী রমনী মহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএ মান্নানসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

346 জন পড়েছেন
শেয়ার করুন