Chandpur report dhaka 5

সোনারগাঁয়ে চাঁদা দিতে অস্বীকার করায় একজনকে পিটিয়ে আহত

গোলাম নবী খোকন, স্পেশাল করেসপন্ডেন্ট :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাঁদার টাকা দিতে অস্বীকার করায় উপজেলার একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সহ-সভাপতি শফিকুল ইসলাম ইমামুদ্দিন নামের এক ব্যক্তিকে কাঠের বৈঠা দিয়ে এলোপাতাড়ি পিটিয়েছে চাঁদাবাজ আলামিন ও তার সহযোগীরা। এতে শফিকুল ইসলাম ইমামুদ্দিন মারাত্মক আহত হয়।এঘটনায় আহত শফিকুল ইসলাম বাদি হয়ে চাঁদাবাজ আলামিনের নাম উল্লেখ করে ও ৪/৫ জনকে অজ্ঞাত দেখিয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোনারগাঁও উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সহ-সভাপতি শফিকুল ইসলাম ইমামুদ্দিন তার বসত বাড়িতে বালু ভরাটের জন্য উপজেলার আনন্দবাজার সংলগ্ন মেঘনা নদী থেকে একটি পাইপ লাইন বসায়।

আজ সোমবার (১৬ মার্চ) সকালে বাল্কহেড শ্রমিকরা অন্যত্র থেকে এনে ড্রেজার মাধ্যমে বালু ফেলতে গেলে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের খামার গাও টেকপাড়া গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে আলামিন ও সহযোগীরা শ্রমিকদের মারধর করে।

খবর পেয়ে শফিকুল ইসলাম ইমামুদ্দিন ঘটনাস্থলে ছুটে আসলে চাঁদাবাজ আলামিন ও তার ৪/৫ সহযোগী শফিকুল ইসলামের কাছে টাকা দাবি করে।

টাকা না দিলে বালু ফেলতে দেওয়া হবে না বলে হুমকি প্রদান করে। শফিকুল ইসলাম টাকা দিতে অস্বীকার ও শ্রমিক পেটানোর প্রতিবাদ করে।

এতে চাঁদাবাজ আলামিন ও তার ৪/৫ সহকারীরা শফিকুল ইসলাম ইমামুদ্দিন কিল-ঘুষি-লাথি ও কাঠের বৈঠা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক আহত করে । এবিষয়ে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

177 জন পড়েছেন
শেয়ার করুন