Prioy shomoy Hobigonj

হবিগঞ্জেও গাছে ধাক্কা লেগে মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত

জেলা প্রতিনিধি হবিগঞ্জ :

হবিগঞ্জের নবীগঞ্জে গাছে ধাক্কা লেগে মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত ও ৪ যাত্রী আহত হয়েছেন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার সকাল ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

হতাহতরা নারায়ণগঞ্জের পাগলা থেকে সুনামগঞ্জের দিরাইয়ে একটি বিয়ে ঠিক করতে যাচ্ছিলেন। নিহতদের মধ্যে ৭ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- রাজিব, আসমা, আব্বাস উদ্দিন, মহসিন, ইমন খান, রাব্বি ও সুমনা। এদের মধ্যে সুমনা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি এবং বাকিরা ঘটনাস্থলেই মারা গেছেন। মরদেহগুলো উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় নিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেটগামী একটি মাইক্রোবাস শুক্রবার সকাল ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার কান্দিরগাঁও নামক স্থানে পৌঁছালে এর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে এটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৮ জন মারা যান। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান আরও একজন।

http://picasion.com/
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভূঁইয়া জানান, নিহতদের ৭ জনের পরিচয় জানা গেছে। বিভিন্ন জনের মোবাইল ফোনের মাধ্যমে তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাদের বাড়ি বরিশালে। তারা নারায়ণগঞ্জের পাগলায় থাকতেন। সুনামগঞ্জের দিরাইয়ে একটি বিয়ে ঠিক করতে যাচ্ছিলেন। নবীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় লাশ উদ্ধার করা হয়েছে।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জানান, ধারণা করা হচ্ছে তারা সিলেটে বেড়াতে যাচ্ছিলেন। কারও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাদের পরিচয় নিশ্চিতের চেষ্টা করা হচ্ছে। আহতদের মধ্যে একজনের অবস্থা শঙ্কটাপন্ন। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।

এদিকে বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে ছয়জন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

 

186 জন পড়েছেন
শেয়ার করুন