হাইমচরে ২৭৫০ পরিবারের জন্য প্রস্তুত উপজেলা চেয়ারম্যানের খাদ্যসামগ্রী

0
35

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :

চাঁদপুর জেলার হাইমচরে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির নির্দেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর উদ্যোগে ২৭৫০ পরিবারের জন্যে প্রস্তুত খাদ্য সামগ্রী।

http://picasion.com/

আজ (৩০ মার্চ ২০২০) রাত ১০টা থেকে করোনা ভাইরাসের কারনে কর্মহীন লোকদের পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানা গেছে।

২৭৫০ পরিবারের জন্য নিত্য প্রয়োজনীয় ১১টি পদের মালামাল থাকবে। ২৭৫০টি প্যাকেট যার আনুমানিক মূল্য ৩২ লাখ টাকা।

প্রতিটি প্যাকেটে থাকছে চাউল ১০ কেজি, তীর আটা ২ কেজি, পেঁয়াজ ২ কেজি, আলু ২ কেজি, মশুরের ঢাল ১ কেজি, তীর সয়াবিন ১ কেজি, লবন ১ কেজি, তীর চিনি ১ কেজি, চা পাতা ২৫০ গ্রাম,লাইফবয় সাবান ২টি, প্লাস্টিকের বস্তা ১টি।

gif maker
উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, আমি ডা. দীপু মনির নির্দেশে আমার বন্ধু এবং শুভাকাংখিদের সহযোগীতা নিয়ে আমার হাইমচরের খেটে খাওয়া লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরো বলেন, যে সকল লোক একবারেই অসহায়, যাদের কর্ম না করার ফলে তাদের সংসারের ছেলে মেয়েদের নিয়ে হিমসিম খাচ্ছে তাদের তালিকা প্রণয়ন করেছি। আজ রাত ১০টার পর থেকে আমার নিজস্ব লোকদের মাধ্যমে আমি তাদের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রীর প্যাকেট পৌছে দিব।

তিনি আরো বলেন, হাইমচরে অনেক দানশীল ব্যক্তি রয়েছে। তারাও ইচ্ছে করলে এককভাবে কিংবা যৌ ভাবে মানুষের সেবায় এগিয়ে আসতে পারে। মনে রাখবেন গরীব দুঃখি মানুষের পাশে দাড়ানোর এখনি সময়। তাই সবার নিকট অনুরোধ নিজ নিজ অবস্থান থেকে আর্ত-মানবতার সেবায় পাশে দাঁড়াই। আমি নূর হোসেন আপনাদের পাশে ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতেও থাকবো, ইনশাল্লাহ।

ফেসবুকে মন্তব্য করুন
177 জন পড়েছেন
http://picasion.com/