Chandpur report biddud logo

হাজীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক আল আমিন (২৮) হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ উত্তর ইউনিয়নের ওড়পুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

১০ মার্চ মঙ্গলবার বিকেলে বৈদ্যুতিক পানির পাম্পের সাহায্যে সিএনজি ধোয়া মোছার কাজ করতে যায়। হঠাৎ বিদ্যুৎ চলে যাওয়ায় আল আমিন বিদ্যুতের সংযোগ অনত্রে না সরিয়ে কাজ করতে থাকে।

http://picasion.com/এসময় আবারো বিদ্যুৎ চলে আসায় আল আমিন বিদ্যুৎ স্পৃষ্ট হয়। পরিবারের লোকজন ছুটে এসে আল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এরপরও জীবিত ভেবে হাজীগঞ্জ বাজারের ৪টি প্রাইভেট হাসপাতালে পরীক্ষা নিরীক্ষার পর মৃত ঘোষণা করে। আল আমিনের মৃত্যুর সংবাদে বাড়িতে কবর খোঁড়া হলেও আবারো জীবিত ভেবে হাসপাতালে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে হাজীগঞ্জ থানায় এসে অবস্থান নেয়। পরবর্তীতে এ্যাম্বুলেন্স ভাড়া করে হাজীগঞ্জ থানার সামনে থেকে তা ফিরিয়ে দেয়।

ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন বলেন, হাজীগঞ্জ উপজেলা হাসপাতালের চিকিৎসক প্রথমে আল আমিনকে মৃত ঘোষণা করে। তার মৃত্যুর বিষয়টি পবিরার মেনে নিতে না পেরে বার বার হাসপাতালের দিকে ছুটে যায়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে হাজীগঞ্জ থানা পুলিশের কাছে ময়নাতদন্ত না করার জন্য দাবী জানিয়ে আসছে পরিবার।

176 জন পড়েছেন
শেয়ার করুন