Chandpur report Chandpur 1

অসহায়দের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগ নেতা ফয়সাল গাজী

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নে ছাত্রলীগ নেতা মো. ফয়সাল গাজীর উদ্যোগে মঙ্গলবার (১৪ এপ্রিল) রাতের আধাঁরে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে অসহায়দের বাড়িতে ত্রাণ পৌঁছে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে বাকি ৬টি ওয়ার্ডেও ত্রাণ পৌঁছে দেয়া হবে।

সরকারের দেয়া ত্রাণ সহায়তা জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের আত্মসাৎকরণের ফলে দেশবাসী যেখানে চরম হতাশায়, সেখানে আশাব্যঞ্জক ভুমিকা পালন করছেন অনেকেই।

তাদেরই একজন মাননীয় শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি আপার স্নেহ ধন্য মো. ফয়সাল গাজী, সহ-সভাপতি চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগ ও ৮নং বাগাদী ইউনিয়ন ছাত্রলীগের সবেক যুগ্ম-আহবায়ক।

তিনি নিজের টাকায় ত্রান-সাহায্য নিয়ে অসহায় মানুষের পাশে দাড়াঁচ্ছেন, দিচ্ছেন নানা ধরনের সহায়তা। বৈশ্বিক মহামারি করোনার আগ্রাসী থাবা থেকে রক্ষা পেতে জনসচেতনতামূলক কার্যক্রমও পরিচালনা করছেন। এমনকি জেলা প্রশাসনের ত্রাণ-সাহায্যও তৃনমুলে পৌঁছে দিচ্ছেন নিজ খরচে।

ছাত্রলীগ নেতা মো. ফয়সাল গাজী জানান, আজ পৃথিবী নিস্তব্ধ, মধ্যবিত্ত ও অসহায় মানুষগুলো সকালে কষ্ট করে খেতে পারলে, দুপুরের চিন্তায় পরে থাকে কি ভাবে খাবে, তবে আল্লাহ কাউকে না খাইয়ে রাখবে না।

http://picasion.com/এই মহামারীতে, আসুন সবাই-সবার অবস্থান থেকে ক্ষুদ্র চেষ্টা করি, হয়ত আপনার আমার এই ক্ষুদ্র চেষ্টা একটু ভালো থাকবে কিছু মানুষ। রিজিক দেয়ার মালিক একমাত্র আল্লাহ, আমরা শুধু উচিলা হয়ে আপনার দরজার সামনে পৌঁছে যাবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমার এ ক্ষুদ্র উদ্যোগে আমার ইউনিয়নের, ৭নং ওয়ার্ড, ৮নং ওয়ার্ড ও ৯নং ওয়ার্ডের অসহায় মানুষের কাছে ক্ষুদ্র উপহার দেওয়া চেষ্টা করেছি। পর্যায়ক্রমে ইউনিয়নের বাকি ওয়ার্ড গুলোতে সহায়তা পৌঁছে দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

80 জন পড়েছেন
শেয়ার করুন