covid 19

কুমিল্লার দেবীদ্বারে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

কুমিল্লার দেবীদ্বারে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু।। হোম কোয়ারাইন্টেনে ৩৩ জন; ৪ নমুনা সংগ্রহ।

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার দেবীদ্বারে করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার রাতে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ওই যুবকের শ্বাস কষ্ট দেখা দিলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর রাত ৭টায় কর্তব্যরত চিকিৎসক ডা. উম্মে ফাতেমা তাকে মৃত ঘোষণা করেন।

তবে কর্তব্যরত চিকিৎসক ডাঃ উম্মে ফাতেমা জানান, শোনেছি সে দীর্ঘদিন অ্যাজমা রোগে ভোগছিল, তার নাকে একটি ফোড়া হওয়ার কারণে জ্বর, সর্দি হতে পারে এবং অ্যাজমাজনিত কারণেও মৃত্যু হতে পারে। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে তার করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই যুবকের বাড়ি উপজেলার বড়শালঘর গ্রামে। সে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে অনাস তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন এবং দেবীদ্বার প্রেসক্লাবের পাশের একটি দোকানে পার্টটাইম কাজ করতেন।

এই ঘটনার পর এক নোটিশে আইইডিসিআর’র রিপোর্ট আসার পর্যন্ত দেবীদ্বার উপজেলা প্রেসক্লাব বন্ধ ঘোষণা করা হয়েছে।

করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসলে প্রেসক্লাবের সাথে সংশ্লিষ্ট সকলকে ১৪দিন হোম কোয়ারাইন্টেনে থাকতে হবে বলেও জানানো হয়।

Add piles sex Diabeties all

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহ‌মেদ ক‌বির রাত পৌণে ৯ টায় জানান, মারা যাওয়া যুবকের মৃত্যুর কারন নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করেছি। এর আগে নবিয়াবাদ গ্রামের করোনায় আক্রান্ত হয়ে মৃত জীবন সাহার সংস্পর্শে থাকা দেবীদ্বার মেডিকেল সেন্টার’র ডাঃ হাবিবুর রহমান, সুবিলের আছিয়া বেগম, মাশিকাড়া গ্রামের সূনীল দত্ত ও করোনার নমুনা সংগ্রহকারী দেবীদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনোলজিষ্ট অলিউল্লাহসহ ৪জনের করোনার নমুনা আইইডিসিআরে পাঠানো হয়েছে। আজ নতুন করে আরো একজনের নমুনা এবং বুধবার সকালে নবিয়াবাদ গ্রামের করোনায় আক্রান্ত হয়ে মৃত জীবন সাহার নিকট আত্মীয় বেগমাবাদ গ্রামের তপন সাহার করোনার নমুনা সংগ্রহ করে পাঠানো হবে।

এছাড়াও তিনি জানান, নতুন করে গত ৩দিনে আরো ৩৩জনকে হোম কোয়ারেইন্টেনে রাখা হয়েছে।

104 জন পড়েছেন
শেয়ার করুন