chandina chandpur report

কুমিল্লায় এক ট্রাকের ধাক্কায় অপর ট্রাক দোকানে : নিহত ১, আহত ২

টি. আর. দিদার, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার চান্দিনা-দেবীদ্বার ও বুড়িচং উপজেলার সীমান্তবর্তী কোরপাই মিল গেইট এলাকায় এক ট্রাকের ধাক্কায় অপর একটি ট্রাক মহাসড়কের পাশে দোকানের উপর পড়ে। এতে ঘটনাস্থলে আবুল কাশেম (৩৫) নামে এক পথচারী নিহত হয়। আহত হয় আরও ২জন।

শুক্রবার (১০ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তিনটি উপজেলার সীমান্তবর্তী সাদাত জুট মিল সংলগ্ন এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কাশেম কুড়িগ্রাম জেলার অলিপুর উপজেলার দলদরিয়া গ্রামের বাসিন্দা। তিনি সাদাত জুট মিলের শ্রমিক। দুর্ঘটনায় আহত হয় দোকান মালিক আবুল কাশেমক ও কর্মচারী জাহিদ (১৭)।

gif maker

স্থানীয় সূত্রে জানা যায় সকালে কুমিল্লামুখী একটি থামানো ট্রাককে পিছন থেকে সজোরে ধাক্কা দেয় রসুন বোঝাই অপর একটি ট্রাক।

এসময় থামানো ট্রাকটি পার্শ্ববর্তী একটি চা দোকানের উপর পড়লে দোকানটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় থামানো ট্রাকের সামনে দিয়ে হেটে আসা পথচারী আবুল কাশেম ঘটনাস্থলে নিহত হয় এবং দোকানে ভিতরে থাকা দোকান মালিক আবুল কাশেম ও কর্মচারী জাহিদ আহত হয়।

খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং ময়নামতি হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ এবং দুর্ঘটনা কবলিত ট্রাকগুলো উদ্ধার করে।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার উপ-পরিদর্শক (এস.আই) টিপু রায় জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকগুলো উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

170 জন পড়েছেন
শেয়ার করুন