chairman sopon

খাদ্য দিয়ে ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে ১৭ বাড়ি লকডাউন করলেন চেয়ারম্যান

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

নারায়নগঞ্জ ও ঢাকা থেকে আগত ব্যাক্তিদের চিহ্নিত করে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ১৭টি বাড়ি লকডাউন করলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা স্বপন।

তিনি ওই পরিবারগুলোর মধ্য থেকে বাছাই করে ১৬ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছেন।

চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন গত কয়কদিন যাবৎ নারায়ণগঞ্জ এবং ঢাকা থেকে আগত ব্যাক্তিদের খোঁজ নিয়ে এবং ওই সকল পরিবারের সদস্যদের সাথে কথা বলে তাদের বসতঘরের কর্নারে লাল সালু দিয়ে ৪১ টি ঘর লকডাউন করে দেন। সে সাথে ওই পরিবারগুলোর প্রতি অনুরোধ রেখেছেন তারা যেন কোনভাবেই বাড়ি বা নিজগৃহ থেকে বের

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

না হন।

এছাড়াও তিনি সরকারী নির্দেশনার বাহিরেও নিজ উদ্যোগে করোনা ভাইরাইস বিস্তার রোধে ব্যাপক কর্মযজ্ঞ হাতে নিয়ে তা বাস্তবায়ন করার অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। কোন ভাবেই যেন ওই ইউনিয়নে করোনা সংক্রমন না হয় সেদিকে খেয়াল রেখে তিনি পরিষদের কর্মকর্তা ও ইউপি সদস্যদের সঙ্গে নিয়ে কাজ করে আসছেন।

ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা স্বপন বলেন, আমার ইউনিয়নে যারা নারায়নগঞ্জ বা ঢাকা থেকে এসেছে আমি তাদের চিহ্নিত করে ওই সকল এলাকার বাড়িগুলোর চিহ্নিত ব্যাক্তিদের বসতঘর লাল শালু দিয়ে লকডাউন করা হয়েছে। এমনকি চিহ্নিত ব্যাক্তিদের মধ্য থেকে বাছাই করে ১৬ জন পরিবারকে কয়েকদিনের খাদ্য দিয়েছি। আমার এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

355 জন পড়েছেন
শেয়ার করুন