priyo shomoy cry

গুমড়ে কাঁদছে মধ্যবিত্ত্ব শ্রেণির মানুষ

ফজলে রাব্বি, মহেশপুর প্রতিনিধি:

মরণ ব্যাধি করোনা ভাইরাসের কারণে সারা দেশে চলছে অঘোষিত লকডাউন। এসময় রিক্সাচালক ভ্যানচালক ও দিনমজুর থেকে শুরু করে মধ্যেবিত্ত্ব, উচ্চবিত্ত্ব ও সরকারি-বেসরকারি চাকরিজীবীসহ অনেকেই ঘরে বসে অলস সময় পার করছেন। আবার অনেক মানছেন না লকডাউন। কেউ কেউ শখের বসে অলস সময় পার না করে বের হচ্ছেন বেড়াতে ।

আবার নিম্ম আয়ের অনেকে কিছু টাকা রোজগারের জন্য বের হচ্ছেন। কিন্তু খোঁজ খবর রাখছেন না কেউ মধ্যবিত্ত্ব শ্রেণীর মানুষের।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌ*ন সমস্যার (যৌ*ন দুর্বলতা, সন্তান না হওয়া, সহ*বাসে ব্যর্থতা, দ্রুত বীর্য*পাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) 01762240650, 01834880825
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তারা লজ্জা-শরমে যাচ্ছে না ত্রাণের খাতায় নাম লিখাতে। খিদের জ্বালা পেটে নিয়ে আছে।

ঝিনাইদহের কোটচাঁদপুর, মহেশপুর উপজেলা ও তার পার্শ্ববর্তী এলাকা ঘুরে নাম প্রকাশ না করার শর্তে জানান, সরকার কর্তৃক প্রদত্ত বিভিন্ন সাহায্য সহযোগিতা পায় নিম্ম আয়ের মানুষ গুলো আবার তারা লজ্জা শরম না পেয়ে যেকোনো কাজ ধরনের কাজ করতে সংকোচ বোধ করে না।

তিনি আরও বলেন, , আমরা মধ্যবিত্ত শ্রেণীর মানুষ। আমাদের কষ্ট কেউ বোঝে না। সরকার নিম্মবিত্ত শ্রেণীর মানুষের পাশাপাশি মধ্যবিত্ত শ্রেণীর মানুষের জন্য একটি ব্যবস্হা করার জন্য আবেদন করেন।

228 জন পড়েছেন
শেয়ার করুন