Korona tran 1

চাঁদপুরে আইসোলেশনে রিপোর্টের অপেক্ষায় ৪জন

স্টাফ রিপোর্টার :

করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৪জন ভর্তি রয়েছেন। তাদের সবার নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে এদের কারো টেস্টের রিপোর্ট এখনো পর্যন্ত আসেনি।

সর্বশেষ বৃহস্পতিবার একটি ঔষধ কোম্পানীর প্রতিনিধি (২৮) জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে এলে সন্দেহভাজন হিসেবে তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয় এবং করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়। তার বাড়ি পটুয়াখালী জেলায়। একটি ঔষধ কোম্পানীর প্রতিনিধি হিসেবে চাঁদপুরে থাকতো সে।

এর আগে বুধবার দু’জনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সন্দেহভাজন হিসেবে তাদের নমুনা সংগ্রহ করা হয় করোনা টেস্টের জন্য। তারা জ্বর, কাশি ও গলা ব্যথায় ভুগছেন। এর মধ্যে একজন ব্যক্তির (৪২) বাড়ি হাজীগঞ্জের রাজারগাঁও এলাকায় ও অন্য যুবকের (২২) বাড়ি চাঁদপুর সদরের নানুপুর এলাকায় ।

অন্যদিকে মঙ্গলবার সকালে করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সদরের তরপুরচন্ডি এলাকার এক তরুণী (১৮) চাঁদপুর সদর হাসপাতালে এলে তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয় এবং করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়। সব মিলিয়ে বর্তমানে এই হাসপাতালের আইসোলেশন ইউনিটে ৪জন ভর্তি আছেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও এবং করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, হাসপাতালে আসার পর তাদের ৪জনকে সন্দেহজনক মনে হওয়ায় আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে এবং করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে।

93 জন পড়েছেন
শেয়ার করুন