korona virus 1

চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল ৮টায় ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৩০ বছর বয়সী ওই যুবক মারা যান। এর আগে সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হওয়া এ রোগীকে ভোরে স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন।

জানা গেছে, পাশের গ্রাম বালিয়া ইউনিয়নের রানীরবাজারে শ্বশুরবাড়িতে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়েন তিনি।

চাঁদপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজাউদৌলা রুবেল জানান, ভর্তি হওয়ার প্রায় ৫ ঘণ্টার ব্যবধানে ওই যুবক মারা যান। তার আগে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়।

Nk

তিনি আরও জানান, যেহেতু করোনার উপসর্গ নিয়ে রোগী মারা গেছেন। তাই বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিধি মেনে তার মরদেহ দাফন করা হবে। একই সঙ্গে রোগীর শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে। তা পরীক্ষার জন্য ঢাকায় আইইডিসিআরে পাঠানো হবে। এছাড়া তার সংর্স্পশে যারা এসেছেন, তাদেরকে আইসোলেশনে থাকার পরার্মশ দেয়া হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার গোবিন্দিয়া ইউনিয়ন পরিষদের সচিব মো. আব্দুল কুদ্দুস রোকন জানান, রাজধানীতে ফার্নিচারের দোকানে কাজ করতেন তিনি। গত ২৪ মার্চ বাড়িতে ফেরেন। কয়েকদিন পর অসুস্থ হলে শ্বশুরবাড়িতে তার প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

তিনি আরও জানান, অবস্থার অবনতি দেখা দিলে মঙ্গলবার ভোরে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা।

গত শনিবার চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে করোনার উপসর্গ নিয়ে আরেক যুবক মারা যান। নারায়ণগঞ্জ থেকে সর্দি, জ্বর ও কাশি নিয়ে গত ১ এপ্রিল শ্বশুরবাড়িতে আসেন ওই যুবক। জেলার মতলব উত্তরের গ্রামের ওই যুবক নারায়ণগঞ্জে আইসিআই কোম্পানির কারখানায় কর্মরত ছিলেন। অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে একজন চিকিৎসকসহ চার জন চিকিৎসাধীন আছেন।

245 জন পড়েছেন
শেয়ার করুন