covid 19

চাঁদপুরে ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত

 

নিউজ ডেস্ক :

চাঁদপুর জেলায় আরো দুজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর মিলেছে। এদের মধ্যে একজন বৃদ্ধ ও অপরজন ১২ বছর বয়সের কিশোরী। নারায়ণগঞ্জ ফেরত করোনা আক্রান্ত হয়ে নিহত জামাতার সংস্পর্শে এসে আক্রান্ত । আর কিশোরী ঢাকা ফেরত।

রোববার আইইডিসিআর থেকে প্রেরিত ২৫টি রিপোর্টের ফলাফলে দুজনের করোনা পজিটিভ পাওয়া গেছে। বাকি ২৩টির ফলাফল নেগেটিভ। এছাড়া ১৯এপ্রিল পর্যন্ত সংগ্রহ করা ২৫ টি নমুনার ফলাফল অপেক্ষামান রয়েছে। চাঁদপুর জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ খবর নিশ্চিত হওয়া গেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, নতুন করে করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে একজন হলেন চাঁদপুর সদর উপজেলার কামরাঙ্গা গ্রামের বাসিন্দা। তার জামাতা গত ১এপ্রিল নারায়ণগঞ্জ থেকে করোনা উপসর্গ নিয়ে শ্বশুর বাড়িত আসে এবং ৮এপ্রিল তিনি মারা যান। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে তার ফলাফল আইইডিসিআর এ পাঠানো হলে তার ফলাফল পজেটিভ আসে। এই ঘটনার পর তার শ্বশুরবাড়ি লকডাউন করা হয়। পাশাপাশি তার স্ত্রী-সন্তান ও শ্বশুরের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর পাঠানো হলে রোববার মৃত ব্যক্তির শ্বশুর করোনা আক্রান্ত বলে জানানো হয়।

add all nk last
করোনাভাইরাসে আক্রান্ত অপরজন হলো ১২ বছর বয়সের এক কিশোরী। সে হাইমচর উপজেলার নীল কমল ইউনিয়নের বাসিন্দা।

ওই কিশোরী ঢাকায় থাকতো। কদিন আগে সে তার গ্রামের বাড়িতে আসে। করোনা উপসর্গ দেখা দেওয়ায় নমুনা সংগ্রহ করে আইইডিসি আর এ পাঠানো হয়।

চাঁদপুরে নতুন দুইজনসহ করোনা আক্রান্ত হয়েছে মোট ১২জন । এখনো হোম কোয়ারেন্টাইনে ১২৬৩ জন, আইসোলেশনে আছেন ৪ জন।

198 জন পড়েছেন
শেয়ার করুন