sylhet24

নবীগঞ্জে যুবলীগ নেতার গোডাউন থেকে টিসিবি পণ্য উদ্ধার : আটক ৫

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জে যুবলীগ নেতা নোমান হোসেনের গোডাউন ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে অবৈধভাবে মজুদ রাখা বিপুল পরিমাণ টিসিবি পণ্যউদ্ধার করা হয়েছে। এ সময় অবৈধ ভারতীয় সিগারেট ও উদ্ধার করে ভ্রাম্যমান আদালত। এ ঘটনায় যুবলীগ নেতা নোমান হোসেনের ছোট ভাইসহ ৫ জনকে আটক করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যার পর নবীগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা প্রশাসনের ৫ ঘন্টাব্যাপী যৌথ অভিযানে এসব পণ্য উদ্ধার করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়- গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ইনাতগঞ্জ বাজারে অভিযান চালায় নবীগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা প্রশাসনের একটি বিশেষ টিম। এ সময় যুবলীগ নেতা নোমানের বেশ কয়েকটি গোডাউনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ টিসিবির পণ্য উদ্ধার করা হয়। পণ্যগুলোর মধ্যে সুনামগঞ্জ জেলার আলীগঞ্জ বাজারের গোডাউন থেকে টিসিবি ৭৩ বস্তা চিনি, ১৯৬ পিস সয়াবিন তেল, চিনি পরিবর্তন করা ৬ বস্তা ও চিনির ৯টি খালি বস্তা উদ্ধার করা হয়। পরে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারের গোডাউন থেকে আরও বেশ কিছু টিসিবির পণ্য উদ্ধার করা হয়।

Add piles sex Diabeties all

অভিযানের খবর পেয়ে যুবলীগ নেতা নোমান হোসেন পালিয়ে গেলেও ৫ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো- নোমানের ছোট ভাই আমান হোসেন (৩০), কর্মচারী জগন্নাথপুর উপজেলার আলীপুর গ্রামের নিতেশ রায়ের ছেলে লিংকন রায় (৩০), নবীগঞ্জ উপজেলার তপথিবাগ গ্রামের ছমেদ মিয়ার ছেলে সিরাজ মিয়া (৪০), একই গ্রামের শফিক উদ্দিনের ছেলে আব্দুল কালাম ও বটপাড়া গ্রামের কুতুব উদ্দিনের ছেলে আবুল কালাম (৪২)।

অভিযানে অংশ নেন- নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিশ্বজিত কুমার পাল, জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইয়াসির আরাফাত, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার চৌধুরীসহ দুই থানার একদল পুলিশ।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিশ্বজিত কুমার পাল বলেন- ‘আমাদের কাছে খবর আসে ব্যবসায়ী নোমান হোসেন খোলা বাজারে টিসিবি পণ্য বিক্রি করছেন। সরেজমিনে গিয়ে আমরা সত্যতা পাই এবং বেশ কিছু পণ্য উদ্ধার করেছি। এ ঘটনায় ৫ জনকে আটক করেছি।’
২টি অ্যাটাচমেন্ট

199 জন পড়েছেন
শেয়ার করুন