corona 1

পঞ্চগড়ে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের গাইঘাটা গ্রামে জ্বর, সর্দি ও গলা ব্যথা ( করোনার উপসর্গ) নিয়ে হাবিবুর রহমান রাজিব (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। সোমবার (২০ এপ্রিল) বিকেলে তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন। বাড়ি লকডাউন করা হয়েছে।

স্থানীয়রা জানান, গাইঘাটা গ্রামের বজলুর রহমানের ছেলে হাবিবুর রহমান রাজিব কয়েক দিন ধরে সে জ্বর, সর্দি ও গলা ব্যথায় ভুগছিল।

রোববার বিকেলে তার শারিরিক অবস্থার অবনতি হলে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে রাতে তার মৃত্যু হয়। তবে জন্ডিসের কারণে তার মৃত্যু হয়েছে বলে দাবি করেছে হাবিবুরের পরিবার। সে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

Add all Night king

স্থানীয় ইউপি সদস্য অখিল চন্দ্র বর্মন বলেন, তিন মাস আগে হাবিবুরের বড় ভাই মালদ্বীপ থেকে বাড়িতে আসেন। তার আরেক ভাই সম্প্রতি ঢাকা থেকে বাসায় ফেরেন। এসব কারণে এলাকার মানুষ কিছুটা আতঙ্কিত। বিদেশ ও ঢাকা ফেরৎ দুই জন মানুষ থাকার কারনে আগে থেকে বাড়িটি লোক ডাউন করা হয়েছিল, এখনো বাড়িটি লোক ডাউন করা আছে।

বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোলেমান আলী বলেন, করোনা সন্দেহে বিশেষ ব্যবস্থায় তার মরদেহ দাফনের ব্যবস্থা নেয়া হচ্ছে। এছাড়া তাদের বাড়িটি লকডাউন করে রাখা হয়েছে।

335 জন পড়েছেন
শেয়ার করুন