ফরিদগঞ্জে নিজ বাড়ির উপর দিয়ে চলাচলে বাধা দেওয়ায় হামলা : আহত ৩

ফরিদগঞ্জ প্রতিনিধি :
দেশ যখন লক ডাউনের পথে ঠিক সেই সময়ে গ্রামের মানুষ সহিংস কার্যক্রম বেড়ে চলছে। গত কয়েকদিনে উপজেলার বিভিন্ন এলাকায় মারামারি হানাহানি কার্যক্রম করে যাচ্ছে।

ঠিক তার আলোকে গত সোমবার রাতে উপজেলার ১০নং গোবিন্দপুর ইউনিয়নের পশ্চিম আশা গ্রামের মাহাজন বাড়িতে রাতের আঁধারে ২০/২৫জন লোক সেলিনা বেগমের বাড়িতে হামলা করে।  পরে পাশে বর্তি এলাকার রাকিব হাসান বাঁধা দিলে তাদের উপর হামলা করে।

এসময় তাদের ডাক চিৎকারের শব্দ শুনে স্থানীয় লোকজন আরো জড়ো হতে দেখে তারা পালিয়ে যায়। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এসময় সেলিনা বেগমের ভাই টেলু বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরনীতে জানাযায়, একই ইউনিয়নের পশ্চিম গোবিন্দপুর গ্রামের হুন্ড গাজী, শরীফ হাওলাদার,বাবু ভূইয়া, জুয়েল গাজী, মমিন গাজী, আবদুল্লাহ সহ আরো অনেকে টেলুর বাড়ির উপর দিয়ে চলাচল করে থাকে। দেশের করোনা ভাইরাসের কারনে তাদের কে আপাতত বাড়ি উপর দিয়ে চলাপেরা না করার কথা বলে। এতে তারা ক্ষিপ্ত হয়ে যায়। পরে তারা সোমবার রাতে 20-25 জন লোক দলগত ভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে টেলুর বোন সেলিনা বেগমের বাড়িতে হামলা করে। এসময় সেলিনার হাত ও মাথায় জখম করে ফেলে তারা। সেলিনার চিৎকারে পার্শ্ববর্তী বাড়ির রাকিব দৌড়িয়ে আসলে তাকেও মারধর করে। এসময় তারা ঘরের আসবাবপত্র থেকে শুরু করে বেড়া ও দরজা ভেঙ্গে ফেলে। পরে স্থানীয় লোকজনের জানতে পারলে তারা ভয়ে পালিয়ে যায়। আহতদের কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রব বলেন, আমরা সোমবার রাতে মারামারি কথা শুনি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দেই। আহতদের কে হাসপাতালে পাঠানোর নির্দেশনা দিয়ে থাকে। যারা দোষী তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। ক্রমান্বয়ে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

173 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়