Faridgonj lion

ফরিদগঞ্জে প্রশাসন ও সাংবাদিকদের লায়ন আল-আমিন ফাউন্ডেশনের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

আনিছুর রহমান সুজন :
বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাস  প্রতিরোধে ফরিদগঞ্জ উপজেলা প্রশাসন ও  গণমাধ্যমকর্মীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছে লায়ন আল-আমিন ফাউন্ডেশন। রবিবার (৫ এপ্রিল) ফাউন্ডেশনের পক্ষ থেকে এসকল সামগ্রী উপজেলা  নির্বাহী অফিসার, থানা অফিসার ইনচার্জ ও ফরিদগঞ্জ প্রেস ক্লাব নেতৃবৃন্দের কাছে পৌছে দেওয়া হয়।

এ বিষয়ে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন আল-আমিন মুঠফোনে এ প্রতিনিধিকে বলেন, করোনা সংকট মোকাবেলায় ঝুঁকির মধ্যেই প্রশাসনের দায়িত্বশীল লোকজন কাজ করছে। সাংবাদিকরা আছেন অত্যন্ত ঝুঁকির মধ্যে। এ সংকটময় মুহূর্তে প্রশাসন ও সাংবাদিকদের সুরক্ষার জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক প্রদান করেছি।

অপরএক প্রশ্নের জবাবে তিনি জানান, আগামী ৭ এপ্রিল সকাল থেকে ফরিদগঞ্জ পৌরসভা ও ১৫টি ইউনিয়নে নি¤œ আয়ের কর্মহীন মানুষের মাঝে লায়নাল-আমিন ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ শুরু হবে। মহামারী করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহŸান জানিয়ে লায়ন  আল-আমিন বলেন, আমাদের প্রত্যেককে নিজ নিজ  অবস্থান থেকে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

এছাড়া করোনাভাইরাসের মহমারী থেকে সমগ্র মানবজাতিকে রক্ষায় মহান আল্লাহতায়ালার রহমত প্রার্থনা করেন তিনি।
এদিকে, বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে সচেতন হওয়ার আহŸান জানিয়েছেন লায়ন আল-আমিন ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক সাংবাদিক রুহুল আমিন খাঁন স্বপন।

তিনি বলেন, আমরা সবাই যদি সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলি তাহলে দ্রæতই এ ভাইরাস থেকে পরিত্রাণ পাবো ইনশাআল্লাহ। ফরিদগঞ্জ প্রেস ক্লাবে মাস্ক ও স্যানেটাইজার বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সাংবাদিক আনিছুর রহমান সুজন, জাকির হোসেন সৈকত, লায়ন আল-আমিন ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মো. সাইফুল ইসলাম নিশান, মো.আবুল কাশেম রিয়াদ সহ আরো অনেকে।ল্লেখ্য, বিশেষজ্ঞ কেমিস্ট্রের পরামর্শক্রমে ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার ফর্মূলা অনুযায়ী হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে বিতরণ করেছে লায়ন আল-আমিন ফাউন্ডেশনের ভলান্টিয়ার্সরা।

155 জন পড়েছেন
শেয়ার করুন