faridgonj dead

ফরিদগঞ্জে ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

 

আনিছুর রহমান সুজন :
চাঁদপুরের ফরিদগঞ্জের পাইকপাড় দক্ষিণ ইউনিয়নের ইছাপুরা গ্রামে আয়শা আক্তার (২০) নামে এক গৃহবধূ গলায় ওড়না জড়িয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

পুলিশ সংবাদ পেয়ে মৃতের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জেনারেল হাসপাতাল প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৬ মাস আগে ইছাপুরা গ্রামের শেখ বাড়ির মো. আলী শেখের ছেলে জসিম শেখ পাশের বিষুরবন্দ গ্রামের পাটওয়ারী বাড়ির আব্দুল রাজ্জাকের মেয়ে আয়েশা আক্তারকে বিয়ে করেন।

৬ মাসের অন্তঃসত্ত্বা আয়েশার স্বামী কৃষি জমির স্কিম ম্যানেজার। বুধবার সন্ধ্যায় স্বামী-স্ত্রী উভয়ই একত্রে মাগরিবের নামাজ পড়ার পর নাস্তা করে স্বামী জসিম ঘর থেকে কাজে বেরিয়ে যান।

স্বামী জসিমের বক্তব্য, তিনি কৃষি জমিতে পানি দিয়ে কাজ শেষ করে রাত ৯টায় বাড়ি ফিরে, ঘরের দরজায় এসে আয়েশা, আয়েশা, বলে ডাকতে থাকেন। তারপরও দরজা না খোলায় দরজায় লাথি মেরে ভেতরে গিয়ে দেখি আমার স্ত্রী আয়েশা ঘরের আড়ার সাথে ঝুলে আছেন। তখন চিৎকার দিয়ে উঠি, এই সময় মাসহ বাড়ির অন্য লোকজন এসে ঘর থেকে বড়ি দাঁ দিয়ে ফাঁসির ওড়না কেটে দেয়। আয়শা সবার অগোচরে ঘরের দরজা আটকিয়ে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলেও জানান তিনি।

gif maker

রাতেই ঘটনাটি জানাজানি হলে এলাকার লোকজন ওই বাড়িতে গিয়ে ভিড় করে। রাত ১০টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট করে লাশ থানায় নিয়ে যায়। এদিকে, মৃত আয়শার বাবা আব্দুল রাজ্জাক কান্নায় ভেঙে পড়ে বলেন, আমার মেয়ে কেনো আত্মহত্যা করছে তা এখন বলতে পারি না।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

196 জন পড়েছেন
শেয়ার করুন