chandpur report faridgonj sang

ফরিদগঞ্জে বৃষ্টির পানি নামা নিয়ে সংঘর্ষে আহত ২

ফরিদগঞ্জ প্রতিনিধি :
বাড়ির পুকুর পাড় দিয়ে বৃষ্টির পানি নামার ঘটনা নিয়ে কথা কাটাকাটিকে কেন্দ্র করে সংর্ঘষে ২জন আহত হয়।

আহত সৌহরাম হোসেন (৪৫) ও তার স্ত্রী ফাতেমা বেগম (৪০)কে গুরুতর আহত অবস্থায় ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুুপরে ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কবিরূপসা গ্রামে ঘটে।

জানা গেছে, আহত সোহরাব হোসেন পরিকল্পনা কমিশনে চাকুরি করেন। করোনা ভাইরাস জনিত কারণে সাধারণ ছুটিতে তিনি বাড়িতেই অবস্থান করছেন। অভিযুক্তরা তার বাড়ির লোক। সোহরাব হোসেন জানান, বৃষ্টি হলে জমা পানি তার বাড়ির পুকুর পাড় তার সম্পত্তির উপর যাওয়ার ফলে ভাঙ্গনের সৃষ্টি হয়। তার স্ত্রী সম্প্রতি ভাঙ্গনের স্থানটি মেরামত করে দেয়। গতকাল মঙ্গলবার দুপুরে বৃষ্টি হলে বৃষ্টির পানি সরতে সমস্যা হওয়ায়, তার বাড়ির আওলাদ ও তার ছেলে জাহিদসহ লোকজন তাদের সাথে তর্কে লিপ্ত হন। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্র দিয়ে তাদের হামলা করে। এতে তিনি ও তার স্ত্রী ফাতেমা বেগম গুরুতর আহত হয়। পরে তাদের বাড়ির অন্য লোকজন উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। মঙ্গলবার বিকালে তিনি ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

gif maker

এব্যাপারে দায়েরকৃত অভিযোগের অভিযুক্ত জাহিদুল ইসলামকে তার মুঠো ফোনে কল করলে সে ফোন রিসিভ করে কথা বলেনি। পরে আবার কল করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

ফরিদগঞ্জ থানা পুলিশ অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, ঘটনা তদন্তে ফোর্স সেখানে গিয়েছে।

131 জন পড়েছেন
শেয়ার করুন