priyo shomoy faridsangbad

ফরিদগঞ্জে মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের সংবাদ সম্মেলন

 

ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট :

ফরিদগঞ্জে সোমবার বিকেল প্যানেল মেয়র মোঃ খলিলুর রহমানের ব্যক্তিগত কার্যালয়ে পৌর মেয়র মাহফুজুল হকের অনিয়ম, দুর্নীতি ও অবিচারের বিরুদ্ধে ৬ কাউন্সেলর লিখিত সংবাদ সম্মেলন করেছেন।

লিখিত সংবাদ সম্মেলনে বলা হয়, আমরা কাউন্সেলররা ২৬ এপ্রিল ২০১৮ পৌর মেয়রের বিরুদ্ধে অনাস্থা অভিযোগ দায়ের করলে জেলা প্রশাসনের গঠিত তদন্ত প্রতিবেদনে অভিযোগ প্রমানিত হয়।

উক্ত তদন্ত প্রতিবেদনের কপি স্থানীয় মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। সম্প্রতি ২২ এপ্রিল ২০২০ এ পৌর মেয়র ওয়ার্ডগুলোতে ১২শ টি ওএমএস কার্ডের জন্য তালিকা চেয়ে চিঠি পাঠালে আমরা কাউন্সেলররা ওয়ার্ড পিছু ১৩৩টি কার্ড হিসাবে তালিকা জমা দিতে গেলে আমাদের তালিকা ওয়ার্ড পিছু ২৫টির বেশ নেওয়া যাবেনা বলে জানিয়ে দেয়। ফলে আমরা তালিকা জমা দিতে পারিনি। মেয়র স্বেচ্ছাচারিতা দেখিয়ে আমাদের কাছ থেকে তালিকা না নিয়ে উল্টো হুমকি-ধমকি দিয়েছে।

add all nk last

এদিকে করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষার জন্য সরকারের বরাদ্দকৃত ৩৫টন চাল ও ১লাখ ৬৫হাজার টাকা আমাদের কাউন্সেলরদের বাদ দিযে নিজের পছন্দের লোকজন নিয়ে বিতরণ করছে। প্রকৃত হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষ সরকারী চাল না পাওয়ায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

কাউন্সিলরদের সাথে সমন্বয় করে তালিকা প্রস্তুত ও বিতরণ ব্যবস্থা নিশ্চিত করণে সুষম বন্টন সম্ভব হবে।

লিখিত বক্তব্যে স্বাক্ষরসহ উপস্থিত ছিলেন কাউন্সেলর ও প্যানেল মেয়র মোঃ খলিলুর রহমান, কাউন্সিলর মোঃ ইসমাইল হোসেন (সোহেল), মোঃ হারুনুর রশিদ, মোঃ জামাল উদ্দিন, মোঃ মজিবুর রহমান, মোসাঃ ফাতেমা বেগম।

108 জন পড়েছেন
শেয়ার করুন