chandpur report faridgonj mayer

ফরিদগঞ্জ পৌরসভার মেয়র প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অব্যাহত রেখেছেন

 

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চলমান লকডাউনের কারণে ফরিদগঞ্জ পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে সকল শ্রেণি পেশার মানুষের ঘরে ঘরে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

সর্বশেষ গতকাল মঙ্গলবার তিনি পৌর এলাকার ৩ নং ওয়ার্ড মিরপুর গ্রামের বিভিন্ন বাড়ির ঘরে ঘরে এই সহযোগিতা পৌঁছে দেন।

এসময় তিনি বেশ কয়েকজন হতদরিদ্রকে ইফতারে জন্য নগদ অর্থও প্রদান করেন। এর আগে তিনি সোমবার ৫নং ওয়ার্ডের বড়ালি গ্রামে এবং রোববার ২ নয় ওয়ার্ডের কেরোয়া গ্রামে এই সহায়তা পৌঁছে দেন।

gif maker

এসময় তিনি বলেন, চলমান দুর্যোগের কারণে ধনী গরিব সকলেই দুরাবস্থার শিকার। হতদরিদ্ররা মুখে ফুঁেট কিছু বললেও নি¤œমধ্যবিত্তরা লোকলজ্জ্বার ভয়ে সাহায্য চাইতে পারছে না। ফলে তারা নিদারুণ কষ্টে রয়েছে। তাই আমি পৌরসভার জন্য বরাদ্দকৃত চাল প্রতিটি ওয়ার্ডে দেয়ার চেষ্টা করছি। হয়তবা সকল মানুষের কাছে এই মূর্হূতে দেয়া সম্ভব হচ্ছে না। তবে যতটুকু বরাদ্দ পেয়েছি, তার সবটুকুই প্রতিটি বাড়ির প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি। আশা করছি সরকার পৌরসভার জন্য আরো বরাদ্দ দিবেন। তাহলে পুরো পৌরবাসীকেই প্রধান মন্ত্রীর উপহার দিতে সক্ষম হবো। এসময় পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর মহসিন তালুকদার , সংরক্ষিত আসনের কাউন্সিলর কুমুম বেগম এবং মেঘনাপাড় মুক্ত স্কাউট গ্রæপের সদস্যরা উপস্থিত থেকে তাকে সহায়তা করেন।

156 জন পড়েছেন
শেয়ার করুন