Juhi chowla

বহুদিনের গোপন তথ্য ফাঁস করলেন জুহি চাওলা

বিনোদন ডেস্ক

বলিউডের মিষ্টি মেয়ে জুহি চাওলা। গ্ল্যামার আর অভিনয় প্রতিভা এক করে বি-টাউনে আলো ছড়িয়েছেন তিনি প্রায় দুই দশক। আমির খানের সাথে ‘কেয়ামত সে কেয়ামত তাক’ করে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন।

এরপর তিনি সফল হয়েছেন শাহরুখ খানের সঙ্গে। প্রায় হাফ ডজন সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তারা।

আজকাল সিনেমায় সেভাবে নিয়মিত নন তিনি। মাঝেমধ্যে হাজির হন কিছু বিশেষ চরিত্রে। কখনো তার দেখা মেলে ছোট পর্দার নানা অনুষ্ঠানে।

সম্প্রতি ক্যারিয়ারের শুরুর দিকের একটি গোপন তথ্য ফাঁস করে আলোচনায় এসেছেন। সেটি হলো জনপ্রিয় ‘মহাভারত’ সিনেমার প্রস্তাব পেয়েছিলেন জুহি। কিন্তু সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছিলেন।

5a37dca07495a5cebff633256a6ccb71‘মহাভারত’ এর দ্রৌপদী চরিত্রে অভিনয় করে সকলের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন বাঙালি অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়।

কিন্তু এই চরিত্রটি প্রথমে করার কথা ছিল বলিউড অভিনেত্রী জুহি চাওলার। জুহি সেই সময় পরিচালককে না করে দেন। তিনি জানান, চরিত্রটি তিনি করতে পারবেন না।

কারণ হিসেবে জুহি বলেছিলেন, তিনি ‘কেয়ামত সে কেয়ামত তাক’ ছবির শিডিউল দিয়েছেন। একই সময়ে ‘মহাভারত’ করতে পারবেন না।

ভাইরাল হল নায়িকা জুহি চাওয়ার পোশাক বদলানোর ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বলিউডের জনপ্রিয় নায়িকা জুহি চাওয়ার পোশাক বদলানোর ভিডিও। হঠাৎ করেই এই নায়িকার পোশাক বদলানোর একটি ভিডিও সামনে এসেছেন। যে ভিডিও নিয়ে তোলপাড় নেট দুনিয়া।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কোনো এক খোলা প্রকৃতির মাঝে ঘুরতে বেরিয়ে প্রচুর বৃষ্টির মধ্যে পড়েছেন। হঠাৎ বৃষ্টি আসায় পথের পাশে দাঁড়ানোর জায়গা পাচ্ছিলেন না তিনি। বৃষ্টিতে ভিজে যায় তারর হলুদ রঙের ফ্রক।

এই সময় একটা কাঠের পরিত্যক্ত একটি বাড়ি চোখে পড়ে তার। দৌড়ে সেই বাড়িতে ঢুকে পড়েন জুহি। চারপাশ ফাঁকা, কেউ নেই। তাই পোশাক বদলাতে থাকেন নায়িকা।

Add all Night king

কিন্তু ওই কাঠের বাড়িতে উপস্থিত ছিলেন আরও একজন। দরজার ফাঁক থেকে সে দেখতে থাকে নায়িকাকে। তবে ভিডিওটি নতুন নয়, পুরোনো। দেখেই বোঝা যাচ্ছে এটি কোনো সিনেমার অংশ।

জুহি চাওলা ১৯৮৪ সালের মিস ইন্ডিয়া হয়েছিলেন। দীর্ঘ ক্যারিয়ারে হিন্দি, বাংলা,পাঞ্জাবি , মালয়ালাম , তামিল , কন্নড় এবং তেলেগু চলচ্চিত্রে অভিনয় করেছেন। ১৯৮৬ সালে সুলতানাত চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয় তার।

১৯৮৮ সালে তার অভিনীত ‘কায়ামত সে কায়মাত তাক’ সিনেমাটি সুপার হিট হয়। এই চলচিত্রের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। এরপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। অনেক দিন হলো নতুন কোনো সিনেমায় দেখা যায়নি তাকে।

596 জন পড়েছেন
শেয়ার করুন