Korona logo chandpur report

বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক ও রেডক্রিসেন্ট তহবিল হতে খাদ্য সহায়তা প্রদান

বাবুরহাট প্রতিনিধি :

দেশের এমন দুর্যোগ মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে কর্মহীন হয়ে থাকা বাবুরহাট এলাকার অসচ্ছল পরিবারের মাঝে বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক-কর্মচারী কল্যাণ তহবিল এবং রেড ক্রিসেন্ট তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

গতকাল সকাল থেকে বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অসচ্ছল কর্মহীন শ্রমজীবি অভিভাবকদের বাড়িতে চাঁদপুর জেলা
পুলিশের সহায়তায় বাড়ি বাড়ি এ খাদ্য সহায়তা পৌছে দেওয়া হয়।

প্রাথমিকভাবে প্রায় ২ শত ৫০ টি পরিবারের মাঝে বাড়িতে খাদ্য সহায়তা পৌছে দেওয়া হয়েছে বলে জানান বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ মোশারেফ হোসেন। তিনি জনান প্রতিটি প্যাকেটে ৬ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ লিটার তেল, ১কেজি পেয়াজ ও ১ টি হাত ধোয়ার সাবান দেওয়া হয়। তিনি বলেন আমরা বিদ্যালয় ও কলেজের যে সকল অভিভাবক কর্মহীন হয়ে পরেছে তাদের পরিবারের মাঝে আমরা এ খাদ্য সহায়তা পৌছে দিয়েছি। এসময় তিনি চাঁদপুর জেলা পুলিশ সুপারকে পরিবহন ব্যাবস্থার সুযোগ করে দেয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক মোঃ শহিদ উল্লাহ খান, সিনিয়র শিক্ষক মাসুদুর রহমান মাসুদ, মোঃ মাহবুবুর রহমান জুয়েল, সহকারি শিক্ষক মোঃ হাবিবুর রহমান, মোঃ আক্তার হোসেন, মাওলানা নজরুল ইসলাম, শায়েস্তা খান সহ বিদ্যালয়ের রেড ক্রিসেন্ট গ্রুপের ছাত্র।

বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক ও রেড ক্রিসেন্ট তহবিল হতে খাদ্য সহায়তা প্রদান করছেন বিদ্যালয়ের শিক্ষক ও রেড ক্রিসেন্ট সদস্যরা।

241 জন পড়েছেন
শেয়ার করুন