covid 19

মতলব উত্তরে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু ও ১জন শনাক্ত

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় করোনার উপসর্গে ১ জনের মৃত্যু ও ১ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। মৃত্যু ব্যক্তির নমুনা সংগ্রহ’সহ নতুন করোনা রোগী সনাক্ত বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন। এ নিয়ে মতলব উত্তরে করোনা রোগী সনাক্ত হলো চার জন।

জানা যায় ওমান থেকে মাস ছয়েক আগে ফেরত শিকারীকান্দি গ্রামের করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি গত কয়েকদিন ধরে জ্বর, শর্দি, কাশি রোগে ভুগছিল। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বেলা ২টায় সে মারা যায়। করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হওয়ায় তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হবে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন ।

Nk up
এ ছাড়া করোনায় আক্তান্ত রোগী পশ্চিম হানিরপাড় গ্রামের দেলোয়ার হোসেন মঙ্গলবার ঢাকায় পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসে। পরীক্ষায় তার রির্পোট পজেটিভ পাওয়া যায়। সে কলাকান্দা ইউপির সাবেক সদস্য।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানান, মারা যাওয়া ব্যক্তির জ্বর, শর্দি, কাশিসহ করোনার কিছু উপসর্গ থাকায় আমরা তার শরীর থেকে নমুনা সংগ্রহ করছি ও আক্রান্ত ব্যক্তিকে ঢাকায় পাঠানো হয়েছে।

144 জন পড়েছেন
শেয়ার করুন