mat sova

মতলব উত্তরে জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দের সাথে প্রশাসনের বিশেষ সমন্বয় সভা

 

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
পবিত্র মাহে রমজানে নিত্য পণ্যের বাজার স্থিতিশীল রাখা ও প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে মতলব উত্তর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এমপি।

তিনি বলেছেন, করোনা ভাইরাস আর যাতে দেশে না ছড়ায় সে ব্যাপারে সরকার জনগণকে চলাচলে বিভিন্ন নির্দেশনা প্রদান করেছেন। সরকারের এই নির্দেশনা বাস্তবায়নের জন্য জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ মাঠে কাজ করছে। সরকার এই মহামারীর হাত থেকে দেশ ও জাতিকে পরামর্শ দিয়ে করোনা ভাইরাস ঠেকাতে নিরলস ভাবে কাজ করছে। সরকারের এই পদক্ষেপ বাস্তবায়ন করতে সকল নাগরিককে সহযোগিতা করতে হবে। মনে রাখতে হবে করোনা ভাইরাস একটি মহামারী রোগ এরোগ নির্মুল করা কোন দেশের সম্ভাবনা নেই। ধারনা করা হচ্ছে করোনা ভাইরাস, টাইফয়েড, ক্যান্সার, নিউমোনিয়া রোগের মতো স্থায়ীভাবে দেখা দিতে পারে। তাই আমাদের সকলের উচিৎ নিয়ম নীতি মেনে সুরক্ষিত ভাবে ঘরে থাকা। জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সমন্বয় করে ত্রাণ বিতরণ কাজ করতে হবে। প্রশাসনকে সবাই সার্বিক সহযোগিতা করলেই সরকারের ভাবমুর্তি অক্ষুন্ন থাকবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসাইন পাটোয়ারী, মতলব উত্তর থানার অফিসার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন চৌধুরী, সিরাজুল ইসলাম লস্কর, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান নুর মোহাম্মদ, ষাটনল ইউনিয়ন চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, দূর্গাপুর ইউনিয়ন চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, সাদুল্লাপুর ইউনিয়ন চেয়ারম্যান লোকমান আহমেদ মুন্সি, এখলাশপুর ইউনিয়ন চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী শরীফ, জেলা যুবলীগ নেতা গাজী সাখাওয়াত হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

এসময় বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

115 জন পড়েছেন
শেয়ার করুন