মতলব উত্তরে টরকী বাজার সড়কের উপর মাটি ফেলে সড়ক নষ্ট করার উপক্রম

0
36

গোলাম নবী খোকন :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার টরকী বাজার সড়কের লঞ্চঘাট থেকে আসার পশ্চিম দিকে তিন রাস্তার মোড়ে একটু পশ্চিম দিকে টরকী গ্রামের জনৈক গোপাল চন্দ্রের ছেলে নরেশ চন্দ্র তার জমিতে পুকুর তৈরি করার জন্য মাটি কেটে সড়কের উপর ফেলছে।

http://picasion.com/

মোট ৪ ফুট সড়ক দখল করে নিচ্ছে। সোল্ডার ২ ফুট এবং পিচ ঢালাই ২ ফুট। গত ৪/৫ দিন পূর্বের এ ঘটনা। পিচ ঢালাই সড়কের উপর গোবর এবং মাটি ফেলা হলে অচিরেই পিচ ঢালাইর টেপ্মার নষ্ট হয় যায়।

এতে করে সড়কের ক্ষতির সম্ভাবনা থাকে বেশী। এ ব্যাপারে সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুর মোরশেদ স্বপনের কাছে আলাপ করা হলে ব্যবস্হা নিবেন বলে সাংবাদিকদের জানান, এ দিকে করোনা ভাইরাসের কারনে সারা বিশ্বের মানুষ আতঙ্ক, সরকারের নির্দেশনা মানুষকে এ মূহুর্তে ঘরে থাকতে হবে,কই মানুষ ঘরে থাকে, যার যার কাজ কর্ম দেদারসে করছে।

gif maker

এ ছাড়াও কেউ ছিচ্ছে না রাস্তার সুরক্ষা, মানছে না নিয়ম নীতি। একটু লক্ষ্যে করলে দেখা যাবে প্রত্যেক পাকা সড়ক, কাঁচা সড়কের উভয় পার্শে মানুষ চলাচলের জায়গা থাকে, কিন্তু যার জমির পাশে অথবা বাড়ির পাশে সড়ক আছে তিনি একটু না একটু দখল করে বসে আছে। এ ব্যপারে কাঁচা পাকা সড়ক দখল কারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন বলে মনে করেন এলাকা বাসি।

ফেসবুকে মন্তব্য করুন
148 জন পড়েছেন
http://picasion.com/