chandpur report matlab women

মতলব উত্তরে তুচ্ছ ঘটনায় নারীকে মারধর : থানায় মামলা

সফিকুল ইসলাম রানা :
মতলব উত্তর উপজেলার মধ্য ঠেটালিয়া গ্রামের আম গাছ থেকে ছোট বড় আম পারতে বাধা দেয়ায় মুক্তি বেগম (৩৫) নামে এক নারীকে মারধর করে আহত করায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটে ১৫ এপ্রিল দুপুরে উপজেলা মধ্য ঠেটালিয়া গ্রামের প্রতিবন্ধী গোলাম মাওলা বাড়িতে। আহত মুক্তি বেগম প্রতিবন্ধী গোলাম মাওলার স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১৫ এপ্রিল দুপুরে উপজেলা মধ্য ঠেটালিয়া গ্রামের প্রতিবন্ধী গোলাম মাওলার আম গাছের একই বাড়ি অন্য হিস্যার মৃত. রুহুল আমিন মোল্লার ছেলে রাকিব (২৪), মৃত. রুহুল আমিন মোল্লার মেয়ে মনি আক্তার (২৭), মৃত. রুহুল আমিন মোল্লার স্ত্রী নার্গিস বেগম (৪৫) মোছলেম মোল্লার ছেলে মুরাদ (২০) ও মোছলেম মোল্লার স্ত্রী লিপি বেগম (৪২) আম গাছ থেকে ছোট বড় আম পারিয়া ক্ষতিসাধন করতে থাকলে উহাতে মুক্তি বেগম বাঁধা দিলে কথা কাটা-কাটি এক পর্যায়ে সবাই মিলে বে-আইনী জনতাবদ্ধে আক্রমন করে মারপিট করে।

Nk up

মুক্তি বেগমের পিঠে, কোমড়ে, মাথায়, বুকে’সহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে মাটিতে ফেলে দেয়। মুক্তি বেগমের শ্লীলতাহানি ঘটায়। শ্বাসরোধ করে মুক্তি বেগমকে হত্যার চেষ্টা করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

স্থানীয়দের সহায়তা মুক্তি বেগমকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়।

এ ব্যাপারে মুক্তি বেগমের স্বামী শারীরিক প্রতিবন্ধী গোলাম মাওলা বাদী হয়ে ন্যায় বিচার পাওয়ার আশায় মতলব উত্তর থানায় একটি অভিযোগ দাখিল করে।

847 জন পড়েছেন
শেয়ার করুন