chandpur report ppe matlab

মতলব উত্তরে সাংবাদিকদের পিপিই মাস্ক ও গ্লাভস প্রদান

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় জাতীয়, স্থানীয় ও ইলেক্ট্রনিক সাংবাদিকদের প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জাম (পিপিই), মাস্ক ও গ্লাভস প্রদান করলেন মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং দৈনিক ইল্শেপাড় এর প্রকাশক ও সম্পাদক মো. মিজানুর রহমান।

১৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে তাঁর পক্ষে মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইল্শেপাড় এর মতলব উত্তর ব্যুরো প্রধান মনিরুল ইসলাম মনির সাংবাদিকদের হাতে পিপিই তুলে দেন।

এ সময় মুঠোফোনে মো. মিজানুর রহমান বলেন, করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি নিয়েও সংবাদ পরিবেশন করছে সাংবাদিকরা। তারা সমাজের দর্পণ। ওনারা মহৎ কাজে নিজেকে নিয়োজিত করেছেন এবং নিয়মিত সংবাদ পরিবেশন করছেন। আমরা তা ঘরেই বসে এলাকার সমস্ত সংবাদ পাচ্ছি। করোনাভাইরাসের মহামারীতে ওনাদের সুরক্ষার বিষয় নিয়ে চিন্তা ভাবনা করছে না সরকার বা বেসরকারী প্রতিষ্ঠান কেউ-ই। তাদের প্রণোদনা বা সুক্ষার সরঞ্জাম এখন পর্যন্ত কেউ-ই দেননি। তাই এ কলম সৈনিক সাংবাদিকদের আমার পক্ষে এ ক্ষুদ্র উপহার। তারাও সুরক্ষায় থাকুক এ কামনা করছি। এ সময় উপস্থিত ছিলেন- মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সিনিয়র সাংবাদিক মাহবুব আলম লাভলু, শামসুজ্জামান ডলার, মতলব উত্তর প্রেসক্লাবের সহ-সভাপতি শহিদুল ইসলাম খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হাসান মিন্টু, নূরে আলম নূরী, সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রানা, প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন, সদস্য বিমল চন্দ্র দেবনাথ ও শাহীন আলম।

153 জন পড়েছেন
শেয়ার করুন