chandpurreport kayum

মতলব উত্তরে ৬শ’ পরিবারকে মিয়া মোহাম্মদ কাইউমের খাদ্য সহায়তা

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের কৃতী সন্তান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশের সাবেক জেনারেল সেক্রেটারি ইঞ্জিনিয়ার মিয়া মোহাম্মদ কাইউম বাবুল-এর অর্থায়নে কোভিড-১৯ করোনা ভাইরাসে কর্মহীন বেকার, দুস্থ অসহায় ৬শতাধিক পরিবারকে ইফতার সামগ্রী ও খাদ্য সহায়তা প্রদান করা হয়।

মিয়া মোহাম্মদ কাইউম বাবুল-এর পক্ষে বুধবার সকালে মোহনপুর নিজ বাড়ীতে ইফতার সামগ্রী ও খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ।

এ সময় উপস্থিত ছিলেন মোহনপুর ইউপির প্যানেল চেয়ারম্যান নুরুল হক, বীর মুক্তিযোদ্ধা এমএ হাশেম, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি এবাদুল হক মৃধা, সমাজসেবক ডা. মানিক মিয়া, মো. সেলিম মাষ্টার, মানিক কাজী, কাশেম সরকার, উপজেলা যুবলীগ নেতা রিপন’সহ অন্যরা।

add all nk last
কাজী মো. শরীফ বলেন, এই বিশ্ব করোনার মহা দুর্যোগে মিয়া মোহাম্মদ কাইউম বাবুল বসে থাকতে পারেন নাই। অসহায় মানুষকে ভালোবেসে করোনার এই দুর্যোগে যারা হাত পাততে পারেন না এই রকম নিছক অসহায় মানুষদের মধ্য থেকে তিনি তাঁর সাধ্য ও সাধ্যের মধ্যে ৬০০ পরিবারের পাশে এসে দাড়িয়েছেন।

তার বরাদ্ধকৃত সাহায্যের মধ্যে ছিল ১০ কেজি চাল, ১লিটার তৈল, ৫ কেজি আলু, ২ কেজি ছোলা বুট, ২ কেজি ডাল, ১ কেজি চিনি ইত্যাদি।

এ ছাড়া ঢাকা মিরপুরে নিজ বাসা এলাকায়ও করেছেন অসহায়দের সাহায্য।

178 জন পড়েছেন
শেয়ার করুন