matlab utter Hospital

মতলব উত্তর উপজেলা স্বাাস্থ্য কমপ্লেক্সে বিকল্প ব্যবস্থায় চিকিৎসা শুরু

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর করেসপন্ডেন্ট :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিকল্প ব্যবস্থায় রোগীদের চিকিৎসা সেবা শুরু হয়েছে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান রবিবার দুপুরে করোনা রোগে আক্রান্ত হয়েছে নিশ্চিত হওয়ার পর ও করোনা রোগে আক্রান্ত আরো দুইজন এ হাসপাতালে চিকিৎসাধীন ছিল বিধায় হাসপাতালে সকল প্রকার চিকিৎসা সেবা বন্ধ করে গেইটে তালা লাগিয়ে দেওয়া হয়েছিল। সোমবার (১৩ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্মাণাধীন নতুন ভবনে রোগীদের চিকিৎসা প্রদান করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, ডাক্তার ও করোনা রোগে আক্রান্ত আরো দুইজন এ হাসপাতালে বিচরণ করায় কর্তৃপক্ষে পরামর্শ অনুযায়ী ভবনে হাসপাতালের সকল কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। ভবনটি জীবানুমুক্ত না করা পর্যন্ত এখানে কোন কার্যক্রম পরিচালনা করা সম্ভব হবে না।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে ভবনটি জীবানুমুক্ত না করা পর্যন্ত আমরা বিকল্প ব্যবস্থায় নির্মাণাধীন ভবনে চিকিৎসা সেবা প্রদান করবো। আশা করি ভবনটি জীবাণুমুক্ত করে ৭২ ঘন্টার মধ্যে মূল ভবনে কার্যক্রম চালাতে পাবো।

116 জন পড়েছেন
শেয়ার করুন