matlab23 1

মায়া চৌধুরীর পক্ষে ত্রাণ বিতরণ করায় আ’লীগ নেতা ও মেম্বারের উপর হামলা

নিজস্ব প্রতিনিধি :

মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নে করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া মানুষের মধ্যে সাবেক মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রমের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

মায়া চৌধুরীর পক্ষে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন কাইজানা গ্রামের মেম্বার গোলাম রাব্বী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক লিটন ডাক্তার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোবিন্দ ঘোষ, জেলা যুবলীগ নেতা দীপঙ্কর ঘোষ, ইউনিয়ন শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি সাদ্দাম হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

উল্লেখিত নেতৃবৃন্দ জানান, ত্রাণ বিতরণের পর সন্ধ্যায় স্থানীয় এমপির অনুসারী মাসুদ পাটোয়ারী ও শ্যামল পাটোয়ারী গং সংঘবদ্ধ হয়ে মায়া চৌধুরীর পক্ষে ত্রাণ বিতরণকারী উল্লেখিত নেতাদের উপর হামলা চালিয়ে তাদের মারধর করে।

এছাড়া হিন্দু সম্প্রদায়ের ওইসব আওয়ামী লীগ নেতাদের বাড়িতে হামলা ও ভাংচুর চালানো হয়। এ ঘটনায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা, কর্মী ও সমর্থকদের মধ্যে অসন্তোষ ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ নিয়ে ওই এলাকায় যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।

192 জন পড়েছেন
শেয়ার করুন