chandpur report matlab29 2

মুক্তার গাজীর উদ্যোগে মতলবে চালকদের খাদ্য প্রদান

মতলব প্রতিনিধি:

মতলব উত্তর উপজেলায় সম্ভাব্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মুক্তার হোসেন গাজীর উদ্যোগে মতলব দক্ষিণ উপজেলার সাড়ে ৮শ’ সিএনজি, অটোরিক্সা ও রিক্সাচালকদের মাঝে খাদ্য সহায়তা করা হয়।

৭ এপ্রিল দুপুরে মতলব পৌরসভার মুন্সিরহাট বাজারে মুক্তার হোসেন গাজীর পক্ষে উপজেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি মোঃ হুমায়ুন কবির চালকদের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করেন।

জানা যায়, মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশ ব্যাপী পরিবহন ব্যবস্থা বন্ধ থাকায় উপজেলার বহু চালকদের আয়-রোজগার বন্ধ হয়ে খাদ্য সংকটে রয়েছেন।

সরকারের পাশাপাশি ব্যক্তি পর্যায়ে মুক্তার হোসেন গাজী উপজেলার সিএনজি, অটোরিক্সা ও রিক্সাচালকদের জন্য খাদ্য সহায়তা প্রদান করেন।

http://picasion.com/

ফেডারেশনের সভাপতি বলেন, চালকদের খাদ্য সহায়তায় ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি আটা, ১ কেজি লবন, ১ কেজি পেঁয়াজ, ১টি সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবীব, মুন্সিরহাট বাজার ও বণিক সমিতির সভাপতি মোঃ জহির হাজরাসহ ফেডারেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিকে ত্রাণ বিতরণ কার্যক্রমে মোঃ মুক্তার হোসেন গাজী উপস্থিত না হতে পেরে মুঠোফোনে চালকদের উদ্দেশ্যে বলেন, আমি মতলবের সন্তান, মতলবের খেটে খাওয়া মানুষের খাদ্য সহায়তা প্রদানের জন্য চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুলের পাশে থেকে সহায়তা করে যাবো।

116 জন পড়েছেন
শেয়ার করুন