স্ত্রী wife

যেভাবে সহবাস করলে মেয়েরা অধিক আনন্দ লাভ করে

যারা বলেন একই তরকারি দিয়ে বারে বারে খেতে ভালো লাগে তাদের জন্যই আজকের এইরকম যৌ’ন সমস্যার সমাধানে রইলো কিছু টিপস। তবে শুধু টিপস নিয়েই অনেক সময় কাজ নাও হতে পারে। চিকিৎসাও পাশাপাশি গ্রহণ করতে হবে। তাহলেই আপনার জীবন হবে মধুময়।

প্রশ্নঃ কীভাবে স’হবাস করলে মেয়েরা বেশি আনন্দ লাভ করে ও অর্গাজম ঘটে?
উত্তরঃ সে’ক্স করার বিভিন্ন আসন নিয়ে আমরা ইতিমধ্যে অনেক পোস্ট করেছি এমন কি ৪৫ টি’রও বেশি সেক্স করার আসনের ছবি আপনাদেরকে দেখেছি।

শুধু পদ্ধতি অনুসারে সেক্স করলেই মেয়ে বেশি আনন্দ পাবেনা যদি আপনি তাদের চরম পুলক বা অর্গাজম দিতে না পারেন। পুরুষের যেমন বীর্যপাতের সময় একটি চরম মুহুর্ত আসে ঠিক তেমনিভাবে নারীর একটি চরম মুহুর্ত আসে। কিন্তু নারীদের জন্য দুঃখের বিষয় হচ্ছে এই চরম আনন্দ সব নারী পায় না।

নারীর চরম তৃপ্তি পেতে যতক্ষণ যৌ’ন মিলন চালিয়ে যাওয়ার প্রয়োজন ততক্ষণ সঙ্গী পুরুষ যৌ’ন মিলন চালিয়ে যেতে পারে না। তাই নারীর চরম তৃপ্তি দিতে যৌ’ন মিলনের পুরুষের সক্ষমতা বাড়ানোর প্রয়োজন।

যৌ’ন মিলনের আনন্দ বাড়াতে একই আসন প্রয়োগ না করে বরং বিভিন্ন আসন প্রয়োগ করে করেন। কোনটি আসনটি আপনাদের দুজনের মিলনের আনন্দ বেশি হয়েছে তা স্মরণে রাখবেন। যৌ’ন মিলনের অধিক আনন্দ পেতে আপনাদের প্রতি আমাদের কিছু পরামর্শ ও নিয়ম বলে দেওয়া হলঃ-

পুরুষের যৌ’ন মিলনের সক্ষমতা বাড়ানোর উপায়

০১. স্কুইজ স্টাইল

০২. সংকোচন (টেনসিং) স্টাইল

০৩. বিরাম (টিজিং / পজ এন্ড প্লে) স্টাইল

Night King Sex Update
বিজ্ঞাপণ

পরামর্শ : আপনার যৌ’ন মিলন করার সময় যদি একেবারে স্বল্প সময়, তাহলে চিকিৎসা নিন।

প্রয়োজনে ওপরে বর্ণিত মোবাইল নাম্বারে যোগাযোগ করে হাকীম মিজানুর রহমান স্যারের সাথে কথা বলতে পারেন। এবং সারাদেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঔষধ ডেলিভারী নিয়ে সেবন করতে পারেন।

৪. ডগি স্টাইল। যাদের লিঙ্গ আকারে ছোট এই আসনটি তাদের জন্য বেশ মানানসই। এই আসনে মিলন করলে পুরুষাঙ্গ যোনির গভিরে প্রবেশ করতে পারে। দেখুনঃ ডগি স্টাইলের আসনের ছবি।

০৫. কাউগার্ল স্টাইল (cowgirl style) বা বিপরীত আসন। এই আসনের সবচেয়ে বড় সুবিধা হল ভগ্নাঙ্কুর বা ক্লাইটরিস এ খুব সহজে লিঙ্গ স্পর্শ করতে পারে ও ঘষা খেতে পারে । এজন্যে মেয়ের অর্গাজম খুব তাড়াতাড়ি আসে ।

কিভাবে করবেন নিয়ম জেনে নিন ।

১. প্রথমে পা ছড়িয়ে বসুন বা শুয়ে পড়ুন ।

২. এরপর আপনার স্ত্রীকে আপনার উপরে বসান । সে হাঁটু গেড়ে পা ভাজ করে বসবে।

৩. মেয়ের মুখ আপনার পায়ের দিকে থাকবে এবং পিঠ আপনার মুখের দিকে থাকবে।

৪. পুরুষাঙ্গ যোনিতে প্রবেশ করান ।

৫. এবার মেয়ে ঘোড়া চড়ার ভঙ্গিতে উঠানামা করবে ।

৬. আপনিও নিচে থেকে উপরের দিকে তাল (push) দিন ।

৭. এ পদ্ধতিতে খুব তাড়াতাড়ি মেয়ের অরগাজম হবে ।

নারীদের চরম যৌন উত্তেজনার লাভের গল্প

সম্প্রতি ৭ নারী তাদের সহবাসের চরম উত্তেজনা লাভের গল্প শেয়ার করেছেন। এই ৭ জন নারী তাদের চরম উত্তেজনা লাভের ৭ টি সেক্স পজিশন শেয়ার করেছেন যা তাদের চরম যৌন উত্তেজনা লাভে সাহায্য করে থাকে। এই সাতজন নারীর যৌন উত্তেজনা লাভের পজিশন গুলোর মাধ্যমে আপনার সঙ্গিনীর অর্গাজম লাভের সাহায্য নিতে পারেন।

সারাদেশের যে কোনো জেলা বা উপজেলায় বিশ্বস্ততার সাথে কুরিয়ারযোগে ঔষধ ডেলিভারী দেওয়া হয়। বিস্তারিত জানতে যোগাযোগ করুন।

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)

ইবনে সিনা হেলথ কেয়ার, হাজীগঞ্জ, চাঁদপুর।

মুঠোফোন : ০১৭৪২০৫৭৮৫৪।

শ্বেতীরোগ, যৌনরোগ, পাইলস (ফিস্টুলা) ও ডায়াবেটিসের চিকিৎসক।

সারাদেশে কুরিয়ার সার্ভিসে ঔষধ পাঠানো হয়।

শেয়ার করুন