Chandpur report Chandpur1 1

লকডাউন অমান্য করায় চাঁদপুরে মোবাইলকোর্টে ৭ জনকে জরিমানা

চাঁদপুর প্রতিনিধি :

বর্তমানে করোনা ভাইরাস মহামারীর সংকটময় মুহূর্তে চাঁদপুরে জনসাধারণকে নিরাপদে রাখতে এবং সচেতনতার জন্য পুরো জেলাব্যাপি চলছে লকডাউন ।

আর এই লকডাউন অমান্য করে বিনা প্রয়োজনে বাহিরে বের হবার কারনে এবং দোকানপাট খোলা ও হেলমেড বিহিন মোটর সাইকেল আরোহীদের মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

১৮ এপ্রিল শনিবার সকাল থেকে চাঁদপুর শহরের বিভিন্নস্থানে এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এতে লগডাউন অমান্য করা বাহিরে বের হবার কারনে ৭ জনকে মোট ৬ হাজার ৫ শত টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ছামিউল ইসলাম।

Add all Night king

এছাড়া চাঁদপুর কালীবাড়ি বর্নমালা লাইব্রেরী খোলা রাখায় নগদ ১০০০ টাকা ও হেলমেট বিহীন বিভিন্ন মটর সাইকেল আরোহীদের গাড়ীর চালানোর অপরাধে ৬ জনকে জরিমানা করা হয়।

এসময় সরজমিনে দেখা যায় চাঁদপুর জেলা প্রশাসনের কর্মকর্তা, সেনা সদস্য এবং চাঁদপুর জেলা পুলিশের সদস্যরা মানুষকে সচেতন করতে নিয়মিত তৎপর ছিলেন। যারা বিনা কারনে ঘর থেকে বাহিরে বের হয়েছেন, তাদের মাইক্রিং করে সর্তক করা এবং করোনা ভাইরাস সচেতনতার লক্ষে বিভিন্ন পরামর্শ দিয়ে বুঝিয়ে দেন।

এদিকে মরনব্যাধী করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন করে নিরাপদে রাখতে চাঁদপুরের প্রশাসন প্রানপন চেষ্টা করলেও মানছেনা খেটে খাওয়া সাধারণ মানুষ। সাধারণ মানুষ যেন প্রশাসনের সাথে চোর পুলিশ খেলা খেলে বেড়াচ্ছেন।জীবন জীবিকার তাগিদে এসব সাধারণ মানুষ যেন কোন ভাবেই এই লগডাউন মানতে নারাজ।

ফলে চাঁদপুরেও ধীরে ধীরে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে চলছে। সচেতন মহল মনে করেন প্রতিটি মানুষ তার নিজের স্বার্থেই এই লগডাউন মেনে চলা উচিত।

162 জন পড়েছেন
শেয়ার করুন