শাহরাস্তিতে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে যুবক : নমুনা সংগ্রহ, দুটি বাড়ি লকডাউন

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগের উপসর্গ নিয়ে মোঃ ওসমান গনি (২৮) নামে অসুস্থ এক যুবক চিকিৎসার জন্য এসেছে। সোমবার (১৩ এপ্রিল) দুপুরে ওই যুবক হাসপাতালের জরুরি বিভাগে আসে।

জানা যায়, শাহরাস্তি উপজেলার সেনগাঁও মুন্সি বাড়ির মৃত সেলিম মিয়ার পুত্র ওসমান গনি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসার জন্য এলে কর্তব্যরত চিকিৎসক তাকে কোভিড-১৯ আক্রান্ত সন্দেহে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ওই সময় আইইডিসিআর-এ পরীক্ষার জন্য আক্রান্তের দেহ হতে নমুনা সংগ্রহ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন জানান, টেস্টের রিপোর্ট ছাড়া করোনা আক্রান্ত বলা যাবে না। অসুস্থ যুবকের জ্বর ও শ্বাসকষ্ট থাকায় আমরা নমুনা সংগ্রহ করে চাঁদপুর সিভিল সার্জন অফিসে পাঠিয়েছি। আইইডিসিআরের রিপোর্ট পাওয়া পর্যন্ত তার পরিবারের অন্য লোকজনদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছি।

এদিকে ওসমান গনিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের পর শাহরাস্তি থানার উপপরিদর্শক (এস আই) মোঃ আবদুল আউয়াল সঙ্গীয় ফোর্স ওসমান গনি যে বাড়িতে অবস্থান করেছে ওই বাড়ি লাল পতাকা সাঁটিয়ে লকডাউন করে দেন।
এছাড়া পাশ্ববর্তী খালাতো বোনের বাড়িটিও গত দুই দিন যাতায়াত করায় লকডাউন করা হয়।

প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০ খ্রিস্টাব্দ,  মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

345 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়