saharasti news

শাহরাস্তিতে তথ্যপ্রযুক্তির মামলায় আওয়ামী লীগ নেতা স্বপন কারাগারে

 

শাহরাস্তি প্রতিনিধি :
শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপনের বিরুদ্ধে থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার পর শুক্রবার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে শাহরাস্তি থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

শনিবার (১১ এপ্রিল) সকালে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। স্বপন উপজেলার টামটা উত্তর ইউনিয়নের তারাবালিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপন ১০ এপ্রিল (শুক্রবার) ১২টা ২৫ মিনিটে তার ব্যক্তিগত ফেইসবুকে চাঁদপুর-৫ আসনের সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম এমপিকে ইঙ্গিত করে লিখেছেন ‘এই মাত্র পাওয়া খবর, সরকারি ত্রাণ বিতরণে এম,পি ঘ্যাঁশা লোক লাগবে, তা না হলে তালিকা অনুমোদন দেওয়া হবে না!বিশেষ সূত্রেঃ”।

/
এই ধরনের পোস্ট করার পরে তার ওই পোস্টের নিচে শতাধিক কমেন্ট করে লোকজন। বিষয়টি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের লোকদের দৃষ্টিগোচর হলে শাহরাস্তি উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল পাটওয়ারী তুষার রাতে শাহরাস্তি থানায় বাদী হয়ে তথ্যপ্রযুক্তি আইনে স্বপনের বিরুদ্ধে মামলা করেন। মামলা নং ৮।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, স্বপনের বিরুদ্ধে থানায় মামলা হওয়ার পর পুলিশ তার বাড়ি থেকে রাতেই তাকে গ্রেফতার করেছে। শনিবার তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। থানার উপ-পরিদর্শক (এসআই) আউয়ালকে ঘটনার বিষয়ে তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে।

250 জন পড়েছেন
শেয়ার করুন