788

শাহরাস্তিতে সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন’র খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন’ এর উদ্যোগে এবং সৌদি প্রবাসী হাজী মোঃ নুরুল ইসলাম ও হাজী মোঃ আমির হোসেনের সহযোগিতায় চাঁদপুর জেলায় করোনার প্রভাবে ঘরবন্দি কর্মহীন, অসহায় গরীব-দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার বিকেলে ১২০টি পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ খাদ্য সামগ্রী বিতরণে নেতৃত্ব দেন সংগঠনের চাঁদপুর ইউনিটের ইউনিট প্রধান মোঃ ইয়াকুব আলী। এছাড়া পুরো কার্যক্রমে সংগঠনের স্বেচ্ছাসেবক হিসেবে অংশগ্রহণ করেন সংগঠনের অর্থ সম্পাদক (চাঁদপুর) মোঃ নিয়ামত উল্যাহ, সদস্য মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলাম, মাজারুল, জয়নাল আবদিন, শাহজাহান, নিয়ামত উল্যাহ প্রমুখ।
এ কার্যক্রম নিয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আফজাল খানের সাথে যোগাযোগে তিনি জানান, আমরা চাই সমাজের বিত্তবানরা জাতির এ ক্রান্তিলগ্নে আর্থিক সহযোগিতার মাধ্যমে এগিয়ে আসুক। এই সংকটময় মুহূর্ত উত্তরণে সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই। এছাড়াও আগামীকাল কক্সবাজার চকরিয়ায় ১৫০ জন হতদরিদ্র শ্রমজীবি মানুষের মাঝে আমাদের খাবার বিতরণ করার প্রক্রিয়া চলবে। আমরা আর্থিকভাবে আরো সহযোগিতা পেলে সমাজের অসহায় সুবিধা বঞ্চিত মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিতে বদ্ধ পরিকর।

প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২০ খ্রিস্টাব্দ,  বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

263 জন পড়েছেন
শেয়ার করুন