cr s

শাহরাস্তির টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যানের সাংবাদিক সম্মেলন

মোঃ কামরুজ্জামান সেন্টু :

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের বিরুদ্ধে শাহরাস্তির টামটা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহিরুল আলম ভূঁইয়া মানিক এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন। গতকাল (২৯ এপ্রিল) বুধবার দুপুরে পৌর শহরের ঠাকুর বাজারস্থ শাহরাস্তি প্রেসক্লাব মিলনায়তনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, সারা বিশ^ আজ করোনা মহামারীতে আক্রান্ত। দেশে করোনা রোগি সনাক্ত হওয়ার পর থেকে সরকারের নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি।

সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও ইউনিয়নবাসির কল্যানে কাজ করছি। ইতোমধ্যে গত ১ মাসে ২ বার ৩০ কেজি করে ১৯১টি পরিবারের মাঝে বিজিডি চাউল বিতরণ করেছি। এছাড়া ২ বার ১০ টাকা স্বল্প মূল্যে চাউল ৫৭০টি পরিবারের মাঝে বিতরণ করি।

করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের উপহার হিসেবে অদ্য পর্যন্ত সাড়ে ১১ টন চাউল গ্রহন করি এবং যথা সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা, ট্যাগ অফিসার, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কমিটির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে ১ হাজার ১শ ৫০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাঊল বিতরণ করি।

Nk up

কিন্তু কিছু কুচক্রী মহল আমার এ কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে সমালোচনা করে যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কিছু ভুয়া আইডি থেকে এ অপপ্রচার চালানো হচ্ছে।

তিনি সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তার ইউনিয়নের জনগনকে উক্ত অপপ্রচার ও গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানান এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

ওই সময় উপস্থিত ছিলেন, টামটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন ভূঁইয়া, ইউপি সদস্য মোহাম্মদ হোসেন, এমরাণ হোসেন, আবুল কালাম প্রমুখ।

310 জন পড়েছেন
শেয়ার করুন