করোনা আক্রান্তকে ঈদ উপহার সামগ্রী দিল শেরপুর জেলা ছাত্রদল সভাপতি শওকত

0
20

শেরপুর প্রতিনিধি :

http://picasion.com/

‘মানবতার সেবায় ছাত্রদল’ এই স্লোগানকে সামনে রেখে সারা দেশে মানব সেবায় কাজ করছে ছাত্রদল। থেমে নেই শেরপুর জেলা ছাত্রদলও প্রতিদিন ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে জেলা ছাত্রদলের নেতাকর্মী।

এরই ধারাবাহিকতায় ২১ মে, ২০২০ ইং, বৃহস্পতিবার শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন তার নিজ মহল্লা দূর্গানারায়নপুরের করোনা আক্রান্ত শেরপুর সদর হাসপাতালের সিনিয় স্টাফ নার্সের বাড়িতে ঈদ উপহার সামগ্রী ও ফলমূল পৌছে দেন।

যার মধ্যে ছিল আতপ চাউল, সেমাই, নুডুলস, চিনি, আটা, তরমুজ, মালটা, আনারস ও তুরমুজ। বিগত ১৭/০৫/২০২০ ইং তারিখে শেরপুরে ০৮ পুলিশ, ০১ জন স্বাস্থ্য কর্মী ও আরও ০৩ জন সহ মোট ১২ জন আক্রান্ত হয়েছিল।

all

তার মধ্যে ছিল শেরপুর পৌরসভার দূর্গানারায়নপুর মহল্লাহ বসবাসরত শেরপুর সদর হাপাতালের ঐ নার্স। বর্তমানে বাসায় তার বাসায় সে আইসোলশনে এবং স্বামী ও ভাই হোম কায়ারান্টাইনে রয়েছে। এসময় আরও উপস্থিত ছিল ছাত্রনেতা কায়েস, মাহিন, খালিদুজ্জামন আসিফ, পিয়াস ও অনিক।

জেলা ছাত্রদল সভাপতি শওকত মানবিক ছাত্রনেতা হিসাবে শেরপুরে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। তিনি প্রায় প্রতিদিন দলীও ও ব্যাক্তিগতভাবে করোনার এই ক্রান্তিকালে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এর আগেও তিনি একটি দোকান ভাড়া মওকুফ করেছেন।

ছাত্রদল সভাপতি বলেন, যেহেতু এটি ছোঁয়াচে সংক্রামক ব্যাধি তাই ঘরে থাকা আবশ্যক এজন্য তাদের নিত্য প্রয়োজনীয় জিনিসসহ যে কোন প্রয়েজনে ছাত্রদল তাদের পাশে থাকবে। আজ আমরা সামান্য ঈদ উপহার সামগ্রী তাদের মাঝে পৌছে দিয়েছি এবং বলেছি যে কোন প্রয়োজনে আমাদের স্মরণ করলে আমরা তাদের পাশে থাকব। ইনশাআল্লাহ।

তিনি আরও জানান আগামীকাল ২২/০৫/২০২০ তারিখ শুক্রবার শেরপুর জেলা ছাত্রদল দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায় ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করবেন।

ফেসবুকে মন্তব্য করুন
103 জন পড়েছেন
http://picasion.com/