কর্মহীন মানুষদের ঈদ উপহার দিলেন ইমান হোসেন পাটওয়ারী

আনিছুর রহমান সুজন :

সারাবিশ্বের মানুষ করোনাভাইরাস মহামারিতে আক্রান্ত বাংলাদেশ লকডাউনে এই সময় অনেক নামীদামী নেতা সংগঠন যখন হোম কোয়ারেন্টানে চলে গেছে তখন নিজ অর্থায়নে ফরিদগঞ্জ উপজেলায় দুই সহস্রাধিক কর্মহীন ও অসহায় নারী পুরুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

পৌরসভার তরুণ সমাজসেবক, জেলা যুবদলের সদস্য, সাবেক মেয়র মন্জিল হোসেনের ছোট ভাই ইমাম হোসেন পাটওয়ারী গতকাল মঙ্গললবার থেকে পৌর এলাকায় আবারো প্রায় ২ সহস্রাধিক অসহায়দের মাঝে ঈদের সেমাই, চিনি ও দুধসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এর আগে তরুণ ওই সমাজসেবক ইমান হোসেনের পাটওয়ারী ব্যক্তিগত অর্থায়নে অসহায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পর পৌর এলাকার ছোট-বড় মোট ১৪টি এতিমখানায় ৩৬ বস্তা চাল ও ৩৬ বস্তা আলু বিতরণ করে ইমান হোসেন সমাজসেবায় অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এবার আসন্ন ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে পৌর এলাকার প্রায় ২ সহস্রাধিক অসহায় নারী-পুরুষের মাঝে সেমাই-চিনি ও দুধের প্যাকেট বিতরণ করছেন।

গতকাল সন্ধার পর থেকে এসব সেমাই চিনি দুধ ইমান হোসেনের মনোনীত লোকদের মাধ্যমে বিভিন্ন অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দেয়া হচ্ছে। বিতরণের পূর্বে যুবদল নেতা ইমান হোসেন তার লোকজন নিয়ে ফরিদগঞ্জ বাসষ্ট্যান্ডে তাদের নিজস্ব মার্কেটের ২য় তলায় সশরীরে নিজে উপস্থিত থেকে ওইসব সামগ্রী প্যাকেট করার কাজ নিজেই তদরকি করে ব্যস্ত সময় পার করতে দেখা যায়।

all
দেশের এই চলমান দুঃসময়ে অসহায়দের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে যুবদলের ওই নেতা তরুণ সমাজ সেবক ইমান হোসেন বলেন, আমার নিজস্ব অর্থায়ানে যতটুকু সম্ভব অসহায়দের সহযোগিতার স্বার্থে তাদের পাশে থাকতে চাই্ । আমার সাধ্যমতে সব সময়ই অসহায়দের স্বার্থে তাদের পাশে থেকে কাজ করেই আসছি।

139 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়