chandpur report doudkandi comilla

দাউদকান্দিতে ১৭ হাজার পিচ ইয়াবা পাচারকালে ডাক্তারসহ গ্রেফতার ২

 

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা:

কুমিল্লা থেকে প্রাইভেটকারযোগে ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাচাঁরকালে ডাক্তার রেজাউল হক ও তার চালক ধলু মিয়া ফরাজী নামে দু’জনকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ।

করোনায় লক ডাউনে ডাক্তারি পেশাকে পুঁজি করে তারা ইয়াবা পাচার করছিলো।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

Nk

পুলিশ সুপার জানান, চট্টগ্রামের লোহাগড়া থেকে প্রাইভেটকারে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকা যাচেছ এমন সংবাদের ভিত্তিতে কুমিল্লার গোয়েন্দা পুলিশ দাউদকান্দি টোলপ্লাজায় অবস্থান নেয়। পরে প্রাইভেটকারটি টোলপ্লাজা পৌছলে পুলিশ আটক করে তল্লাশি চালায়। এসময় দুটি ব্যাগ থেকে ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার মূল্য ৫১ লাখ টাকা।

আটক হওয়া ডাক্তার রেজাউল হক ঢাকা উত্তরার উত্তরা আধুুনিক মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন। তার বিরুদ্ধে ঢাকার উত্তরা পূর্ব থানায় আরো একটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 38 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন