নবীগঞ্জে করোনা পজিটিভ ৫ জন

0
15

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জে কভিট ১৯ – করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫ জন, আজ (শুক্রবার) বেলা ৩ ঘটিকার সময় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরকার কর্তৃক একটি এম্বুলেন্সের চাবি হস্তান্তরের সময়, প্রেস ব্রিফিংয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা, বিশ্বজিৎ কুমার পাল বলেন, ৫ জনের করোনা পজিটিভ খবর নিশ্চিত করেছেন।

http://picasion.com/

গত ২৭ তারিখের পাঠানো নমুনার কপি আজকে এই খবরটি আইইডিসিআর থেকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জানানো হয়। এবং তারা হলেন নাম গোপন রেখে, নবীগঞ্জ উপজেলার মাধবপুর, সোনাপুর, জগন্নাথপুর, এলাকার বাসিন্দা। আক্রান্তরা সবাই নারায়ণগঞ্জ ফেরৎ শ্রমিক বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকতা।

তিনি আরও বলেন এতে আপনারা বিচলিত হবেননা, সরকারি সুচিকিৎসা সহ সবরকমের ব্যবস্থা করা হবে তাদের পরিবারের সকল সদস্য গণের নমুনা সংগ্রহ করা হবে ।

গাজী শাহনেওয়াজ মিলাদ এমপি বলেন, আমাদের সরকার সব ধরনের চিকিৎসার সু ব্যবস্থা করেছেন। আজকে সরকার কর্তৃক বরাদ্দকৃত নতুন একটি গাড়ি হস্তান্তর করলাম, আপনারা চিন্তিত হবেননা, করোনা মোকাবেলায় সবাইকে সচেতন হতে হবে।


আরও উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচ ও আব্দুস সামাদ, কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক এমএ আহমদ আজাদ, সরওয়ার শিকদার, আলমগীর মিয়া, তছনু চৌধুরী, সনি চৌধুরী প্রমূখ।

এসএস

ফেসবুকে মন্তব্য করুন
121 জন পড়েছেন
http://picasion.com/