নাতনিকে ধর্ষণের অভিযোগে ৪নং কালচোঁ ইউনিয়নের ছাত্তার মজুমদার গ্রেফতার

 

নিউজ ডেস্ক :

চাঁদপুরের হাজীগঞ্জে শিশু ধর্ষণের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার (৩০ মে) বিকেলে রিপন মজুমদার (৪০) নামের এই ব্যক্তিকে গ্রেফতার করেন হাজীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রমিজ উদ্দিন।

এর আগে গত শুক্রবার (২৯ মে) দিবাগত রাতে শিশুটির বাবা ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে রিপন মজুমদারের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

তার আগের দিন বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সুবিদপুর গ্রামে শিশু ধর্ষণের এই ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত রিপন মজুমদার একই উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর গ্রামের মৃত ছাত্তার মজুমদারের ছেলে।

শিশুটির পরিবার রিপন মজুমদারের নিকটাত্মীয়। সম্পর্কে তারা নানা-নাতনি। শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৮ মে) বোনের বাড়ি সুবিদপুরে বেড়াতে আসেন রিপন মজুমদার। ওই দিন দুপুরে বসতঘরের একটি কক্ষে শিশুটিকে নিয়ে খুনসুটি করছিলেন তিনি। এই সময় শিশুটির মা ঘরের বাইরে কাজে ছিলেন।

কিছু সময় পর শিশুটি ওই কক্ষ থেকে কাঁদতে কাঁদতে বের হয়ে আসে। এসময় তার মা শিশুটির পরনে থাকা প্যান্টে রক্ত দেখতে পান। এই সুযোগে রিপন মজুমদার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, শনিবার শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এছাড়া মামলার আসামি রিপন মজুমদারকে গ্রেফতার করা হয়েছে।

ওসি আরো বলেন, পরবর্তীতে আইন অনুযায়ী অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

222 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়