প্রধানমন্ত্রীর উপহার মতলবে ১০ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিচ্ছেন সাবেক মন্ত্রী মায়া

0
39

গোলাম নবী খোকন :

http://picasion.com/

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণে ২০টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় করোনায় কর্মহীন ১০ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করছেন সাবেক দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম)।

তিনি তার দলীয় নেতা কর্মীদের দিয়ে আজ ৯ মে সকাল ১১ টায় ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ কম্পেলেক্স মাঠে ৩০০ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন।

এতে রয়েছে চাউল, তৈল, আলু, সোলা, ডাল সাবান। খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন ১০নং ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান আইয়ূব আলী, সহ সভাপতি হাজী শুকুর আলী, আঃ রশিদ মাষ্টার, ডাঃ জাফর আহমেদ, ছাত্তার প্রধান, উপজেলা যুবলীগের সদস্য আহাম্মদ চৌধুরী, ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আলমগীর হোসেন দেওয়ান, উপজেলা ছাত্র লীগ নেতা শরীফ হোসেন, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবু সাইদ, শ্রমিক লীগ নেতা বরকত সরকার, ইউনিয়ন ছাত্র লীগ নেতা শাকিল দেওয়ান, মোঃ আশিক সহ আওয়ামীলীগ ও সহ যোগী সংগঠনের নেতা-কর্মী উপস্হিত ছিলেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে উপহার সামগ্রী বিতরণ করা হয়। পযার্য়ক্রমে মতলব উত্তর ও দক্ষিণ ইউনিয়ন এবং পৌরসভায় খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

ফেসবুকে মন্তব্য করুন
136 জন পড়েছেন
http://picasion.com/