ফরিদগঞ্জের ফকির বাজারে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন

0
4

মোঃ মহিউদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা :

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ফকিরবাজার এলাকায় পূর্বাঞ্চালের আইন শৃংখলা রক্ষার্থে ও পাশ্ববর্তী রামগঞ্জ ও হাজীগঞ্জ সীমান্ত এলাকা দিয়ে বহিরাগতদের ফরিদগঞ্জে অবাধে প্রবেশ নিয়ন্ত্রণ করার লক্ষ্যে এ উদ্যোগ গ্রহণ করেছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রকিব।

http://picasion.com/

থানা সূত্রে জানা যায়, ১০ সদস্য বিশিষ্ট পুলিশের একটি টিম দিয়ে ওই অঞ্চলের পুলিশ ক্যাম্পটি পরিচালনার জন্য সোমবার ১৮ এপ্রিল ২০২০ যাত্রা শুরু করে। ওই অঞ্চলে আশির দশক থেকে দাবি করে আসছে এলাকাবাসী একটি পুলিশ ক্যাম্পের। সে দাবির আংশিক আলোর মুখ দেখতে শুরু করেছে বর্তমান থানা অফিসার ইনচার্জ-এর এ উদ্যোগের ফলে।

সাধারণ মানুষের প্রত্যাশাপ্রাপ্তি এই মহতী উদ্যোগকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন।

উপজেলা সদর থেকে ওই এলাকা খুবই দূরবর্তী ও দু‘টি উপজেলার সংযোগ এলাকা হওয়ায় আইন শৃংখলা রক্ষা করা কঠিন হয়ে পড়ে। চৌকস পুলিশ অফিসার হওয়ায় এ ধরণের উদ্যোগ নিয়ে সময়উপযোগী পদক্ষেপ নিয়ে পরিস্থিতি সামার দিতে সক্ষম হয়েছেন বলে সংশ্লিষ্ট এলাকাবাসী জানান।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুর রকিব চাঁদপুর রিপোর্টকে জানান, ফকির বাজার এলাকার একটি স্কুল কক্ষে অস্থায়ী পুলিশ ক্যাম্পটি স্থাপিত হয়েছে। ওই এলাকার সার্বিক আইন শৃংখলা রক্ষাসহ উপজেলার সবর্ত্ লকডাউন বাস্তবায়ন করার লক্ষ্যে এ উদ্যোগ গ্রহণ করেছি।

ফেসবুকে মন্তব্য করুন
35 জন পড়েছেন
http://picasion.com/