chandpur report matlab paddy

মতলব উত্তরে অসহায় কৃষকের ধান কেটে ও নগদ অর্থ দিল সাবেক ছাত্রলীগ নেতা জহির চৌধুরী

মতলব উত্তর প্রতিনিধি :

কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার নির্দেশ’ এই শ্লোগান কে সামনে রেখে রোজা রেখে মতলব উত্তরের ছেংগারচর পৌরসভায় চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে অসহায় কৃষকের ধান কেটে ও নগদ অর্থ প্রদান করেন।

২ মে, শনিবার সকালে করোনার প্রভাবে প্রয়োজনীয় শ্রমিক সংকটে উপজেলার ছেংগারচর পৌরসভার রুহিতারপার গ্রামের অসহায় কৃষক মোশাররফ মিজির ১০ শতাংশ জমির ধান কেটে ও নগদ অর্থ ২হাজার টাকা দিয়ে সহোযোগিতা করলেন সাবেক এই ছাত্র নেতা।

কৃষক মোশাররফ মিজি বলেন, তার জমির ধান পেকে গেছে কিন্তু তিনি শ্রমিকের অভাবে জমির ধান কাটতে পারছিলেন না। বিষয়টি তিনি জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জহিরুল ইসলাম চৌধুরীকে জানালে শনিবার ওনার নেতৃত্বে সাবেক ছাত্রলীগ নেতা হাসান, ছেংগারচর পৌর ছাত্রলীগ নেতা আবু হানিফ অপু, ছাত্রলীগ নেতা আকবর, ইয়ামিন, সেলিম সহ ছাত্রলীগের নেতাকর্মীরা। আমার জমির ধান কেটে ও নগদ অর্থ ২ হাজার টাকা প্রদান করেন। কৃষক মোশাররফ মিজি ছাত্রলীগের এই মানবিক কর্মকান্ডের জন্য তাদেরকে ধন্যবাদ জানান।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী বলেন, চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল ভাইয়ের নির্দেশে আমরা উপজেলার অসহায় কৃষকদের জমির ধান কেটে ও নগদ অর্থ ২হাজার টাকা প্রদান করেছি।

 23 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন