মতলব উত্তরে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমানের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

0
8

আ.লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে একজন মানুষও না খেয়ে কষ্ট পাবে না
—– উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. মিজানুর রহমানের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুঃস্থ ও অসহায় তিন শতাধিক পরিবারকে সহায়তা করেন মিজানুর রহমান।

http://picasion.com/

মঙ্গলবার (১২ মে) দুপুরে ছেঙ্গারচর পৌরসভার জীবগাঁও স্ট্যান্ডে ত্রাণ বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, করোনা ভাইরাস একটি বৈশ্বিক মহামারি। এই মহামারী থেকে বাঁচতে বেশি বেশি সচেতনতা প্রয়োজন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারী প্রতিরোধে অক্লান্ত পরিশ্রম করছেন। আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশের মানুষ না খেয়ে কষ্ট পাবে না। সে লক্ষ্যে কাজ করছেন জননেত্রী শেখ হাসিনা। দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। তিনি সবাইকে খাদ্যের জন্য অযথা চিন্তা না করার পরামর্শ দেন। কোভিড-১৯ প্রতিরোধে বেশি বেশি সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, প্রচার সম্পাদক আ. ছাত্তার, ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন বেপারী, কাউন্সিলর বোরহান উদ্দিন, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগ নেতা আতিকুর রহমান, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লা, পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী খান, যুবলীগ নেতা জিএম বাবু, জীবগাঁও জেনারেল হক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সোহেল রানা প্রমুখ।

ফেসবুকে মন্তব্য করুন
59 জন পড়েছেন
http://picasion.com/