মতলব উত্তরে কর্মহীনদের মাঝে প্রবাসী আব্দুল গাফফার নগদ অর্থ প্রদান

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :

করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে আসন্ন পবিত্র রমজান উপলক্ষ্যে নগদ (১০০০) হাজার টাকা করে বিতরণ করলেন সুগন্ধি শরীফ উল্লাহ সরকার বাড়ির মৃত হাবিবুর রহমান (হবি) ছেলে প্রতিবছরের ন্যায় এবাড়ো।

সৌদি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুল গাফফার নাঈম। শনিবার সকালে মতলব উত্তর ছেংগারচর পৌরসভা’সহ বিভিন্ন ইউনিয়নের ২শ’ পরিবারকে ও মসজিদের ইমাম ও মাদ্রাসার শিক্ষক গণকে জনপ্রতি(১০০০) হাজার টাকা করে বিতরণ করেন।

পূর্বে আব্দুল গাফফর নাঈম মুটফোনে বলেন, করোনা ভাইরাসের কারনে আমি স্ব শরীরে উপস্থিত হতে পারিনি তাই দুঃখ প্রকাশ করছি। পাশাপাশি আমার মা রুফিয়া খাতুনেড় হাতে আপনাদের জন্য কিছু উপহার পাঠিয়েছি, প্রত্যাশা থাকবে আপনারা তা হাসিমুখে গ্রহণ করবেন।

তিনি বলেন, করেনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারগুলোর পাশে দাঁড়াতে আমি আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি। আমার এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টা আমাদের এবার প্রথম নয়।

এ প্রচেষ্টা অতীতে যেভাবে ছিল বর্তমানেও ঠিক একইভাবে আছে। সাধারণ মানুষের কল্যাণে এবং পাশে দাঁডাতে এ প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আমার গ্রামবাসীকে খাদ্যসামগ্রী অনুদান হিসেবে নয় আমার প্রতি তাদের ভালবাসার উপহার হিসেবে দিয়েছি। এভাবে প্রত্যেক এলাকার শিল্পপতি, চাকরিজীবি, জনপ্রতিনিধিদের এগিয়ে আসার জন্য আমি বিনীত অনুরোধ করছি।

414 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়