মতলব উত্তর উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে নগদ অর্থ খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ

0
9

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর করেসপন্ডেন্ট :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস মহামারীতে কর্মহীন আ’লীগ দলীয় নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

১৪ মে বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে দলীয় নেতাকর্মীদের হাতে অর্থ, খাদ্য সামগ্রী ও সার্জিক্যাল মাস্ক তুলে দেওয়া হয়।

http://picasion.com/

বিতরণী অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

তিনি বলেছেন, আপনাদের অক্লান্ত পরিশ্রমে এই দলটি সরকারে আছে। আপনাদের খোঁজ খবর রাখার দায়িত্বও কিছুটা হলেও সরকারী দলের উপর বর্তায়। সেই জায়গা থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আপনাদের জন্য উপহার সামগ্রী নিয়ে এসেছি। আপনারা ভাল থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকেন। তিনি দেশের কল্যাণে আপনাদের পাশে রাখতে চান। আপনারা দেশের এবং দলের কল্যাণে আজীবন সংগ্রাম করে গেছেন। আপনাদের স্মরণ করা এবং আপনাদের পাশে দলের দাড়ানো উচিত।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বিভিন্নভাবে চেষ্টা করে চলেছেন যাতে আপনাদের ভাল রাখা যায়। এই ভাবে প্রতিটি অঞ্চলের নেতাদের উচিত এলাকার প্রবীণ আওয়ামী লীগের মানুষদে

all

র পাশে দাড়ানো। তবে তারা এই সময়ে একটু হলেও প্রশান্তি পাবে এবং তাদের বাড়িতে অবস্থান করতেও একটু হলেও উজ্জীবিত হবে।

জাতীয় এই সংকটময় মুহূূর্তে আমি আমার সাধ্যমত চেষ্টা করছি দলীয় নেতাকর্মীদের পাশে দাড়ানোর জন্য। তাই সরকারের পাশাপাশি যে যার সামর্থ্য অনুযায়ি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাই। এই করোনা সংকট স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।

এ সময় মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, জেলা যুবলীগ নেতা গাজী সাখাওয়াত হোসেন, ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি বশির প্রধান, সাধারণ সম্পাদক ইঞ্জি. রেজাউল করিম’সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্দা এমএ কুদ্দুসের নিজস্ব অর্থায়নে উপজেলাধীন ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় নগদ ৩ লাখ টাকা, ১ হাজার ৩’শ ৫০ প্যাকেট খাদ্য সামগ্রী ও ৩’শ টি সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয়।

ফেসবুকে মন্তব্য করুন
68 জন পড়েছেন
http://picasion.com/