Chandpur report moishadi

মৈশাদীতে কৃষকের ধান কেটে দিচ্ছে ইউনিয়ন ছাত্রলীগ

হাছান খান মিসু :
চাঁদপুর সদর উপজেলার মৈশাদীতে কৃষকের ধান কেটে দিচ্ছে ইউনিয়ন ছাত্রলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে কৃষকদের পাশে থাকার ছাত্রলীগকে যে নির্দেশ দেওয়া হয়, তরই অংশ হিসেবে মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগ কৃষকদের ধান কেটে দিচ্ছে।

গত বৃহস্পতিবার থেকে তারা এ কার্যক্রম শুরু করে বলে জানান ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মৃর্ধ। প্রথম দিনে তারা মৈশাদী গ্রামের কৃষক সোলেমান ব্যাপারির প্রায় ৫০ শতাংশ জমির ধান কেটে দিয়েছে এবং প্রতিদিনই তারা একার্যক্রম অব্যাহত রাখবেন বলে জানান।

Nk upNk up
এই সময় মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী বলেন দেশের এই মহামারীর সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি আপা ও চাঁদপুর জেলা ছাত্রলীগের অনুপ্রেরণা ও সদর উপজেলা ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছে, তারই ধারাবাহিকতায় মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগ অসহায় মানুষকে বিভিন্ন সাহায্য সহ কৃষকের ধান কেটে ঘরে পৌছে দিচ্ছে।

ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের নেতৃত্বে ধান কাটার অংশগ্রহন করেন মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ইমাম হোসেন ডাক্তার, রাজু, ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাসেল হোসেন মাঝি, ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রনি তালুকদার ও সাধারণ সম্পাদক আরিফ গাজীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কৃষক সলেমান বেপারী জানান, এই বর্তমান দুঃসময়ের আমার ক্ষেতের পাকা ধান গুলো নষ্ট হয়ে যাচ্ছিল এসময় মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগ ধান কেটে দিয়ে আমার অনেক উপকার করেছে, এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির এবং মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের কাছে কৃতজ্ঞ।

 59 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন